গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক্যাটরিনা!
গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক্যাটরিনা!

ক্যাটরিনা

গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক্যাটরিনা!

অনলাইন ডেস্ক

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে সরগরম ভারতীয় গণমাধ্যম। আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার ৭০০ বছরের পুরোনো দুর্গে বসছে ভিকি-ক্যাট'এর রাজকীয় বিয়ের আসর। তবে তার আগে গতকাল রবিবার রাতে সপরিবারে হবু শ্বশুরবাড়িতে হাজির ক্যাটরিনা।  

গতকাল গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক্যাটরিনাকে সেজেগুজে পৌঁছাতে দেখে অনেকের মনেই প্রশ্ন, তবে কি এদিন আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা-ভিকি? তবে ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গেছে, মুম্বাইতে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দু'জনে।

    

 মা, দাদা, বোনেদের সঙ্গে নিয়ে এদিন ভিকির অ্যাপার্টমেন্টের নীচে ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাটরিনা। শুধু তাই নয়, সামন্য সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজও দিইয়েছেন এই অভিনেত্রী। হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন। সাদা রাফেল শাড়িতে পাওয়া গেল গর্জাস ক্যাটরিনাকে। নজর কাড়ল তাঁর পরনের ব্রালেট স্টাইল ঝলমলে রুপোলি ব্লাউজও। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল- এই লুকেই সামনে এলেন ক্যাটরিনা।  

আরও পড়ুন:


 

বিয়েতে স্লিম ও সেক্সি দেখাতে যেসব ডায়েট করছেন ক্যাটরিনা!


অন্যদিকে, দু-দিন আগেই গভীর রাতে ক্যাটরিনার বাড়িতে পৌঁছেছিলেন হবু বর ভিকি। তবে পরিবারকে সঙ্গে নিয়ে নয় হবু বউয়ের কাছে একাই ছুটে গিয়েছিলেন ‘মসান’ খ্যাত অভিনেতা।   

জানা গেছে, আগামী ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টটি বুক করা হয়েছে ভিকি-ক্যাটরিনার তরফে। প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে আগামীকাল মঙ্গলবার থেকে। আর বিয়ের জন্য আজ সোবমার রাজস্থান যাওয়ার কথা রয়েছে এই জুটির। সেখানেও গোপনীয়তা বজায় রাখছেন দু'জনে।  

news24bd.tv রিমু      

 

;