দাগ লুকিয়ে ফেলতেই তলপেটে ট্যাটু,কীসের দাগ ছিল?
Breaking News
দাগ লুকিয়ে ফেলতেই তলপেটে ট্যাটু,কীসের দাগ ছিল?

মিমি

দাগ লুকিয়ে ফেলতেই তলপেটে ট্যাটু,কীসের দাগ ছিল?

অনলাইন ডেস্ক

ট্যাটু। বর্তমান সময়ে সেক্সি আর ট্রেন্ডি দেখানোর অন্যতম মাপকাঠি ট্যাটু। নায়িকাদের অনেকেই নিজেদের শরীরের নানান অংশ ট্যাটু করতে বেশি পছন্দ করছেন। সেই তালিকায় অন্যতম মিমি চক্রবর্তী।

তাঁর ফলোয়ার সংখ্যা অগুনিত। টলিপাড়ার তারকাদের মধ্যে মিমির ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা সবচেয়ে বেশি। জানেন কি নায়িকার শরীরে কটি ট্যাটু রয়েছে?  

মিমি চক্রবর্তীর ডান হাতে এবং ডান দিকেরই তলপেটে ট্যাটু রয়েছে। ডান হাতের নটরাজ ট্যাটুটি মিমি হামেশাই ফ্লন্ট করেন। তবে মাঝেমধ্যেই মিমির পোশাকের ফাঁক দিয়ে উঁকি দেয় তলপেটের ট্যাটুটি। আসলে দাগ লুকানোর জন্যই তলপেটের ট্যাটু করিয়েছেন তিনি। খবর ভারতীয় গণমাধ্যমের।  

আসলে অ্যাপেনডিক্সের অপারেশন হয়েছিল মিমির। তাই তলপেটে কাটা দাগ ছিল, সেই জন্য ক্রপ টপ বা পেট কাটা পোশাক পরতে গিয়ে মাঝেমধ্যে অসুবিধায় পরতেন মিমি। সেই দাগ লুকানোর জন্যই এই ট্যাটুটি করান অভিনেত্রী।

আরও পড়ুন:


গভীর রাতে দুধ সাদা শাড়িতে ভিকির বাড়িতে ক্যাটরিনা!


সেই সময়ই মিমি জানিয়েছিলেন, 'কাটা দাগটা একটু অদ্ভূত লাগছিল তাই আমি ভাবলাম ট্যাটু করে সেটা ঢেকে ফেলি। এখন আমি আরও বেশি করে ক্রপ টপ পরতে পারব'।

অন্যদিকে নিজের হাতের এই নটরাজ ট্যাটুকে নিজের লাকি চার্ম মনে করেন মিমি। এটি তাঁর প্রথম ট্যাটু। বছর খানেক আগেও ইনস্টাগ্রামে এই ট্যাটুর এক ছবি পোস্ট করে মিমি লিখেছিলেন- আমার বিশ্বাস, আমার আরাধ্য দেবতা, আমার নটরাজ, আমার শিব, আমার ভক্তি।

news24bd.tv রিমু    

 

;