যুবলীগ কর্মীকে বাড়িতে ডেকে বেধড়ক পেটালেন উপজেলা চেয়ারম্যান
যুবলীগ কর্মীকে বাড়িতে ডেকে বেধড়ক পেটালেন উপজেলা চেয়ারম্যান

উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূইয়া

যুবলীগ কর্মীকে বাড়িতে ডেকে বেধড়ক পেটালেন উপজেলা চেয়ারম্যান

হৃদয় খান, নরসিংদী

নরসিংদীতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে যুবলীগ কর্মীকে নিজ বাড়িতে ডেকে এনে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে উপজেলা চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূইয়ার বিরুদ্ধে। সম্প্রতি নির্মম নির্যাতনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে।

গত ২৮ তারিখ নরসিংদী সদর উপজেলার ১০টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯টি ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হলেও নৌকার ভরাডুবি হয় চিনিশপুর ইউপি নির্বাচনে।

তৃণমূল নেতাকর্মীদের দাবি, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূইয়ার মদদেই এই ইউনিয়নে নৌকা পরাজিত হয়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলো যুবলীগ কর্মী মাঈনুদ্দিন সওদাগর। এরপর গত ৩০ নভেম্বর এই যুবলীগ কর্মীকে নিজ বাড়িতে ডেকে এনে বেধরকভাবে পিটিয়েছেন তিনি।

সম্প্রতি একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জেলা জুড়ে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় তৃণমূল নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃৃষ্টি হয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরাও।

এর আগেও দলীয় গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় আফতাব উদ্দিন ভূইয়াকে দল থেকে শোকজ করা হয়। এরই মধ্যে পুনঃরায় তার এ কান্ড দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে। তার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী দলীয় ব্যবস্থা গ্রহন করার কথা জানালেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম. তালেব হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী।

তবে শাসনের ছলে দু-একটি চর-থাপ্পর দেয়ার কথা স্বীকার করে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূইয়া জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা  হচ্ছে।

গত ৭ অক্টোবর বিনা প্রতিদ্বন্দ্বীতায় নরসিংদী সদর উপজেলা উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন আফতাব উদ্দিন ভূইয়া। এরপর থেকেই নানা বিতর্কিত কর্মকান্ডে আলোচিত ও সমালোচিত হন তিনি।

আরও পড়ুন


সাভারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জমি জাল দলিলের মামলা

news24bd.tv এসএম