সেলুনে বসে চুল দাঁড়ি কাটছে বানর!(ভিডিও)
সেলুনে বসে চুল দাঁড়ি কাটছে বানর!(ভিডিও)

সংগৃহীত ছবি

সেলুনে বসে চুল দাঁড়ি কাটছে বানর!(ভিডিও)

অনলাইন ডেস্ক

আশ্চর্য এই বিশ্বে প্রতিনিয়ত কত বিচিত্র সব ঘটনা ঘটছে। এর মধ্যে কিছু ঘটনা আমাদের আনন্দ দেয় তো কিছু ঘটনা অবাক করে দেয়। এবার এমনই এক অবাক করা কাণ্ড ঘটালো এক সেলুনে। চুল-দাঁড়ি কাটতে আমরা স্বভাবতই সেলুনে যায়।

দাঁড়ি কাটার কাজটা যদিও বাড়িতে করা সম্ভব কিন্তু চুল কাটার কাজটি বাড়িতে অনেকটাই অসম্ভব। কিন্তু একবার ভাবুন আপনি চুল কাটতে সেলুনে গিয়ে যদি দেখেন সেলুনে একটি বানর বসে আছে আর ট্রিমার দিয়ে তাকে ঘষা মাজার কাজ চলছে!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বানরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, মানুষের মত করে একটি বানর সেলুনে বসে চুল দাঁড়ি কাটছে ।

ভিডিওতে দেখা যায়, একদম মানুষের মতো সেলুনের চেয়ারে বসে রয়েছে এক বানর। বানরটির গলায় জড়ানো রয়েছে তোয়ালে। সেলুনের কর্মী প্রথমে তার মুখের চুল আঁচড়িয়ে একটি ট্রিমার দিয়ে ছাঁটা শুরু করেন। বানরটি আবার বারবার আয়নায় দেখতে থাকে তাকে কেমন লাগছে।  

সেলুনে আসা অন্যরা এই অভিনব দৃশ্য দেখে প্রথমে অবাক হন। বিরল এই দৃশ্য নিজেদের মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করেন তারা।  

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ভারতের আইপিএস কর্মকর্তা রুপিন শর্মা প্রথমে ওই ভিডিও টুইটারে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এবার অনেক বেশি স্মার্ট লাগছে। শেয়ার করার সাথে সাথে ওই ভিডিও ভাইরাল হয়।

আরও পড়ুন: 


খেলাধুলার মূল কথা প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি: মেয়র আতিক

সামাজিক যোগাযোগ মাধ্যমে একেক জন একেক রকমের কমেন্ট করছেন। অনেকেই বানরের এই কর্মকাণ্ড শেয়ার করছেন অন্যদের সাথে । অনেকে আবার সেলুন কর্মীকে সাধুবাদ দিয়ে যাচ্ছেন।  

news24bd.tv/আলী