প্রতিমন্ত্রী মুরাদের জায়গা পাবনার পাগলা গারদে : ডা. জাফরুল্লাহ
প্রতিমন্ত্রী মুরাদের জায়গা পাবনার পাগলা গারদে : ডা. জাফরুল্লাহ

ফাইল ছবি

প্রতিমন্ত্রী মুরাদের জায়গা পাবনার পাগলা গারদে : ডা. জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের মাথায় ক্যানসার ঢুকে পড়েছে। তার জায়গা হওয়া উচিত পাবনার পাগলা গারদে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, অবিলম্বে যদি ডা. মুরাদকে বরখাস্ত করা না হয় তাহলে সবাই বুঝবে আওয়ামী লীগ এই সব নোংরা মানসিকতার লোকদেরকেই মন্ত্রী বানায়।

সোমবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ যুব অধিকার পরিষদের কাউন্সিল উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মুরাদ হাসান প্রসঙ্গে ডা. জাফরুল্লাহ আরও বলেন, বেচারা দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন মঞ্চে আসার জন্য। উনি হয়তো ভাবছেন, এ জাতীয় কথা বললে উনাকে মন্ত্রী বানাবেন। কিন্তু, উনার ক্যানসার মাথাটা খেয়ে দিবে। থুতু উপরে ফেললে নিজের গায়ে পড়তে পারে। সুতরাং এরকম কাজ করবেন না। আমাদের শালীন হওয়া দরকার। আমাদের মন্ত্রিত্বের লোভে অমানুষ হওয়া উচিত না।

আরও পড়ুন:

সিএনএনের সংবাদ উপস্থাপক বরখাস্ত

চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা 


জাফরুল্লাহ চৌধুরী বলেন, একজন মন্ত্রীর এতটা নোংরা ভাষায় কথা বলা সামগ্রিক রাজনীতির জন্য লজ্জাজনক। কেউ যদি তার স্ত্রী, বোন বা সন্তানকে নিয়ে এমন মন্তব্য করেন তাহলে তার কেমন লাগবে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদ সদস্য সচিব নুরুল হক নুর, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারুল্লাহ চৌধুরী, রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক দিলারা চৌধুরী প্রমুখ।

news24bd.tv/আলী