মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর 
মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর 

মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর 

নিজস্ব প্রতিবেদক

আগামীকালের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

সোমবার রাত রাত ৮ টায় প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্ত ডা মুরাদকে জানানো হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 আরও পড়ুন : প্রতিমন্ত্রী মুরাদের জায়গা পাবনার পাগলা গারদে : ডা. জাফরুল্লাহ

প্রসঙ্গত, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অসংলগ্ন ও অশ্রাব্য বক্তব্যের কারণে দীর্ঘদিন ধরেই সমালোচিত হয়ে আসছেন। চলচ্চিত্রের এক নায়িকার সঙ্গে প্রতিমন্ত্রীর নোংরা ও অশ্লীল ফোনালাপের অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় ওঠেছে।

 

সম্প্রতি ফেসবুক লাইভে এক অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও নাতনি জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন তিনি।

এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রীদের নিয়েও আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগ ওঠে তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে। এর প্রতিবাদে মুরাদের পদত্যাগ দাবি করেন ছাত্রলীগের বেশ কয়েকজন বর্তমান এবং সাবেক নেত্রী।

জামালপুর-৪ আসনের এই সংসদ সদস্যের পদত্যাগের দাবিতে সোচ্চার হয়েছেন সামাজিক-রাজনৈতিক ও নারী সংগঠনগুলো। এমনকি নিজ দল আওয়ামী লীগেও ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি ওঠান।

news24bd.tv/আলী