এখনও পদত্যাগ করেননি প্রতিমন্ত্রী মুরাদ হাসান
Breaking News
এখনও পদত্যাগ করেননি প্রতিমন্ত্রী মুরাদ হাসান

সংগৃহীত ছবি

এখনও পদত্যাগ করেননি প্রতিমন্ত্রী মুরাদ হাসান

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর নির্দেশমতো এখনও পদত্যাগ করেননি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। এছাড়া আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) সচিবালয়ের নিজ দপ্তরেও আসেননি তিনি।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দপ্তরে খোঁজ নিয়ে এ তথ্য জানা যায়।  

জানা গেছে, সোমবারও সচিবালয়ে নিজ দপ্তরেও আসেননি ডা. মুরাদ হাসান।

এদিন বিকেল সাড়ে ৩টায় রাজধানীর তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও সেই অনুষ্ঠানেও যাননি সরকারের এ প্রতিমন্ত্রী। একাধিকবার ফোন করা হলেও ধরেননি ডা. মুরাদ।  

প্রসঙ্গত, অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় ডা. মুরাদ হাসানকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সোমবার (৬ ডিসেম্বর) রাতে তার বাসভবনে ডা. মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। আমি রাত ৮টায় প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিয়েছি।

উল্লেখ্য, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের এক সদস্য সম্পর্কে বক্তব্য দেন। তার ওই বক্তব্যে নারী বিদ্বেষের অভিযোগ ওঠে।  

এরপর নায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার ফোনালাপ ফাঁস হয়। মাহিয়া মাহির সঙ্গে মুরাদ হাসানের ফোনে কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

news24bd.tv/নকিব

;