পদত্যাগপত্রে যে কারণ দেখিয়েছেন ডা. মুরাদ
Breaking News
পদত্যাগপত্রে যে কারণ দেখিয়েছেন ডা. মুরাদ

পদত্যাগপত্র পাঠিয়েছেন প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান

পদত্যাগপত্রে যে কারণ দেখিয়েছেন ডা. মুরাদ

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর পদত্যাগপত্র পাঠিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। পদত্যাগপত্রে তিনি ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগের বিষয়টি উল্লেখ করেছেন। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) এই পদত্যাগপত্র পাঠান তিনি।

প্রধানমন্ত্রী বরাবর পদত্যাগপত্রে তিনি লিখেছেন, ২০১৯ সালের ১৯ মে আমাকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

অদ্য ৭ ডিসেম্বর থেকে প্রতিমন্ত্রীর দায়িত্ব হতে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক। আমাকে অদ্য ৭ ডিসেম্বর ২০২১ থেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব অব্যহতি দেওয়ার লক্ষ্যে পদত্যাগপত্রটি গ্রহণে মর্জি কামনা করছি।

প্রতিমন্ত্রী ডা. মুরাদ চট্টগ্রামে অবস্থান করায় মন্ত্রণালয়ের একজন প্রতিনিধি তার পক্ষে পদত্যাগপত্র জমা দেন। মন্ত্রীপরিষদ বিভাগের মাধ্যমে তা প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হবে।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের এক সদস্য সম্পর্কে ডা. মুরাদ হাসানের বক্তব্যে নারী বিদ্বেষের অভিযোগ ওঠে। এরপর নায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার ফোনালাপ ফাঁস হয়।

এর সূত্র ধরে ডা. মুরাদ হাসানকে মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

news24bd.tv/নকিব

;