বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড এসএপি ব্যবস্থাপনায়

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড এসএপি ব্যবস্থাপনায়

অনলাইন ডেস্ক

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড প্রবেশ করলো এসএপি ব্যবস্থাপনায়। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর ২০২১) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ এক অনাড়ম্বর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় গ্রুপটির উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. মুস্তাফিজুর রহমান, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সেক্টর-সি) মির্জা মুজাহিদুল ইসলাম, প্রধান তথ্য কর্মকর্তা (সেক্টর- এ এবং সি) সিফাত জাহান নূর-সহ বসুন্ধরা গ্রুপ আইটি এবং সেক্টর এ এবং সি-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএপি -এর সর্বশেষ সংস্করণ এস-ফোর-হানা বাস্তবায়িত হবে এই প্রকল্পে, যার সার্বিক তত্ত্বাবধান ও সম্পাদন করবে বসুন্ধরা গ্রুপ আইটি।

উল্লেখ্য, ২০০৯ থেকে এসএপি-তে বসুন্ধরা গ্রুপের প্রবেশ ঘটে এবং অন্যান্য অংশীদার প্রতিষ্ঠানের মতো এসএপি বাস্তবায়িত হলে বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড-ও তাদের সম্পূর্ণ পরিচালনা কার্যক্রম সর্বোচ্চ ও গ্রহণযোগ্য ডিজিটাল প্রক্রিয়ায় পরিচালিত হবে।

২০১৮ সালে প্রতিষ্ঠার পর বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড সাড়া ফেলে দিয়েছে উন্নতমানের নির্মাণ সামগ্রী সরবরাহে, বিশেষ করে – বিশ্বের শীর্ষস্থানীয় উৎস থেকে সংগৃহীত পাথর, কয়লা আমদানির মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের বৃহৎ ও মাঝারি নানাবিধ নির্মাণ প্রকল্পে সরবরাহ করে এরই মধ্যে সেরা সরবরাহকারীতে পরিণত হয়েছে, সেই সাথে গড়ে উঠেছে বিপণন ও বিক্রয়ে দক্ষ ও পেশাদারি টিম, যারা দেশজুড়ে ছড়িয়ে থাকা ডিলার ও পরিবহণ ব্যবস্থাপনায় যে কোনো প্রান্তে এর পণ্য পৌঁছে দিতে সক্ষম।

আরও পড়ুন: 

মুরাদকে জিজ্ঞাসাবাদ করা হবে: ডিবি

news24bd.tv/তৌহিদ