মৌসুমীকেও ছাড়েননি মুরাদ

মৌসুমীকেও ছাড়েননি মুরাদ

অনলাইন ডেস্ক

নারীর প্রতি অবমাননা, কটূক্তি, অশালীন মন্তব্য ইত্যাদি কারণে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। বর্তমানে টক অব দ্য কান্ট্রি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। একের পর এক অভিযোগ আসছে তার বিরুদ্ধে। এবার সামনে এলো জনপ্রিয় নায়িকা মৌসুমীকে নিয়ে বিতর্কিত বক্তব্যের ভিডিও।

সামাজিক মাধ্যমে ডা. মুরাদ হাসানের মৌসুমীকে ঘিরে বিতর্কিত বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়েছে।  

ভিডিওটিতে দেখা যাচ্ছে মৌসুমীকে উদ্দেশ্য করে ডা. মুরাদ বলছেন, ‘কেয়ামত থেকে কেয়ামত-অসাধারণ একটি ছবি। সুপার-ডুপার হিট। মৌসুমী এখনও অভিনয় করছেন।

সবই ভালো, শুধু ওয়েটটা কমাতে হবে। ফিল্মে যারা অভিনয় করবেন, তাদের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, ওয়েটটার দিকে নজর রাখবেন। ’

আরও পড়ুন সেই জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ

জানা যায়, গত অক্টোবরের শেষ সপ্তাহে ‘স্বপ্নের রাজকুমার’ সিনেমার মহরতে উপস্থিত ছিলেন ডা. মুরাদ হাসান। সেখানেই তিনি মৌসুমীকে নিয়ে ওই কটূ মন্তব্য করেন।

গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’সিনেমার মহরতে গিয়ে আবারও মৌসুমীকে নিয়ে অশালীন মন্তব্য করেন তিনি। বলেন, “এর আগে মৌসুমীকে নিয়ে কথা বলেছিলাম। অনেকেই মাইন্ড করেছেন। মৌসুমীকে টার্গেট করে বলেছি, তা তো নয়। আমি সবাইকে বলেছি। একজন নায়িকার ওয়েট কন্ট্রোল করতে হবে। নায়িকার ভূমিকায় কেউ যদি এমন ‘মোটাসোটা’ হয়, এতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়।

 

আরও পড়ুন : বেফাঁস কথা গলায় ফাঁস হলো যাদের

প্রসঙ্গত,এসকল ঘটনায় গতকাল রোববার (৬ ডিসেম্বর) প্রধানমন্ত্রী তাকে প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন। সেই প্রেক্ষিতে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরেই নিজ দফতরে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

news24bd.tv/আলী