দেশে শুরু হচ্ছে ইনফ্লুয়েন্সার ভিত্তিক মেগা-ইভেন্ট  

দারাজ প্রেজেন্টস দ্য মার্ভেল অব টুমরো ইনফ্লুয়েন্সার্স অ্যাওয়ার্ড ২০২১

দেশে শুরু হচ্ছে ইনফ্লুয়েন্সার ভিত্তিক মেগা-ইভেন্ট  

অনলাইন ডেস্ক

দেশে প্রথমবারের মতো আগামী ৯ ডিসেম্বর ২০২১ আয়োজিত হতে যাচ্ছে ইনফ্লুয়েন্সার ভিত্তিক রেড-কার্পেট মেগা-ইভেন্ট ‘দ্য মার্ভেল অব টুমরো’। গবেষণা ভিত্তিক ইনফ্লুয়েন্সার ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ‘দ্য মার্ভেল - বি ইউ’, এই মেগা-ইভেন্টের আয়োজক প্রতিষ্ঠান। দেশের যেসকল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা তাদের কাজের মাধ্যমে গত দুই বছরে সমাজে ইতিবাচক ভূমিকা রেখে আসছে, তাদের স্বীকৃতি ও সম্মাননা প্রদান করাই আয়োজনের মূল উদ্দেশ্য।  

ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রির সাথে জড়িত অতিথিবৃন্দের উপস্থিতিতে এ অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে পুরষ্কার বিতরণ করা হবে।

‘দ্য মার্ভেল অব টুমরো’ প্ল্যাটফর্মের মাধ্যমে ইনফ্লুয়েন্সাররা নিজ নিজ ইন্ডাস্ট্রির ও এর বাইরে করা কিছু পরিবর্তন তুলে ধরতে পারবেন। এই প্রথম দেশে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।     

দারাজ-এর চীফ মার্কেটিং অফিসার তাজদিন হাসান বলেন, দারাজের অধিকাংশ মার্কেটিং স্ট্র্যাটেজিতেই দেশের ইনফ্লুয়েন্সাররা ভূমিকা রেখেছে। আর এখন ‘দ্য মার্ভেল অব টুমরো’, গত দুই বছরের সেরা ইনফ্লুয়েন্সারদের প্রতি যোগ্য সম্মান প্রদর্শনের সুযোগ করে দিয়েছে।

এই আয়োজনের অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত।  
 
কান্টার রিসার্চ-এর সিইও এ এন এম জিয়াউল ইসলাম বলেন, কান্টার-এ আমরা ডাটা-ভিত্তিক কাজ করি এবং পরিমাণের চেয়ে গুণগত মানকেই প্রাধান্য দিয়ে থাকি। কান্টার এই আয়োজনের প্রয়োজনীয় সকল তথ্যাদি যাচাই-বাছাইয়ের কাজ সম্পন্ন করছে, ফলে আমরা ভীষণ আনন্দিত। একইসাথে এমন একটি অনুষ্ঠানের অংশ হতে পেরে আমরা গর্বিত এবং সময়ের সাথে সাথে এটি আরও বড় পরিসরে আয়োজিত হবে বলে আমি আশাবাদী।

অনুষ্ঠান সম্পর্কে দ্য মার্ভেল - বি ইউ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিতি সাবরিন বলেন, এতোদিন কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে কাজ করার পর, আমি বর্তমান ডিজিটাল মার্কেটিং যুগে প্রভাবশালীদের মূল্য পুরোপুরি বুঝতে পারি এবং সম্মান করি। সবচেয়ে বৈজ্ঞানিক এবং যুক্তিসঙ্গত একটি প্ল্যাটফর্মে মিডিয়া ইনফ্লুয়েন্সারদের একই ছত্রছায়ায় নিয়ে আসাই আমাদের এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য। প্রতিটি শ্রেষ্ঠত্ব একটি প্রক্রিয়ার মাধ্যমেই সম্পন্ন হয়। তাই আমরা এই প্রোগ্রামটি হোস্ট করব এবং এখান থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে আরও ভালোভাবে এমন অনেক প্রোগ্রাম আয়োজন করবো। আপাতত, এমন অর্থপূর্ণ কিছুর অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

‘দ্য মার্ভেল অব টুমরো ইনফ্লুয়েন্সার্স অ্যাওয়ার্ড ২০২১’-এর টাইটেল স্পন্সর ‘দারাজ’।  

news24bd.tv/আলী