বন্ধ ফেরি চলাচল, পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক যানবাহন
বন্ধ ফেরি চলাচল, পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক যানবাহন

সংগৃহীত ছবি

বন্ধ ফেরি চলাচল, পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক যানবাহন

অনলাইন ডেস্ক

গতকাল মাঝরাত থেকে ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ জানিয়েছে, মঙ্গলবার দিবাগত রাত দেড়টা থেকে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধের সিদ্ধান্ত নেয় তারা।  

এদিকে, ফেরি চলাচল বন্ধের কারণে দৌলতদিয়া ফেরিঘাটে নদী পারের অপেক্ষায় রয়েছে সাত শতাধিক যানবাহন। এতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে ফেরিপারের অপেক্ষায় আটকে থাকা যাত্রী ও চালকদের।

  

জানা গেছে, মঙ্গলবার রাত ১০টা থেকে নদীতে কুয়াশা পড়তে থাকে। মাঝরাত থেকে কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পেলে নৌপথ অস্পষ্ট হয়ে যায়। রাত দেড়টা থেকে ফেরি চলাচল বন্ধের ঘোষণা দেয় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এর ফলে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ৫ শতাধিক যানবাহন ও গোয়ালন্দ মোড় এলাকায় ২ শতাধিক যানবাহন আটকে রয়েছে। আটকে পড়া যানবাহনগুলোর মধ্যে শতাধিক বাস, পণ্যবাহী ট্রাক ও কাভার্ডভ্যান রয়েছে।  

আরও পড়ুন: 


আবারও বেড়েছে পেঁয়াজের দাম 

বেপরোয়া ডা. মুরাদ: দলের কৃপা না পেলে এমপি পদও হারাতে পারেন

এ বিষয়ে দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. জামাল হোসেন বলেন, দুর্ঘটনা এড়াতে মাঝরাত থেকে ফেরি চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে। কুয়াশার কেটে গেলে পুনরায় ১৬টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার শুরু হবে।   

news24bd.tv রিমু