ট্রাক চাপায় শিক্ষার্থীর মৃত্যু: অভিযুক্ত ট্রাক চালক গ্রেপ্তার

গ্রেপ্তার ট্রাক চালক মামুন আলী

ট্রাক চাপায় শিক্ষার্থীর মৃত্যু: অভিযুক্ত ট্রাক চালক গ্রেপ্তার

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

সড়ক দুর্ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের (২২) মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ট্রাক চালককে গ্রেপ্তার করছে পুলিশ। গ্রেপ্তার মো: মামুন আলী (৫৮) চুয়াডাঙ্গা জেলার সাতগাড়ী গ্রামের নতুনপাড়া এলাকার জবেদ আলী মন্ডলের ছেলে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাহেদ উদ্দিন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। এর আগে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করে পুলিশ।

ওসি আরও জানান, এ ঘটনায় রাতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার মো: জসিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার মামুন আলীকে বুধবার আদালতে হাজির করা হবে।  

এদিকে রাত ৯টার দিকে সুবর্ণচর উপজেলায় অজয় মজুমদারের দাহ সম্পন্ন হয়। এর আগে ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর একটার দিকে সদর উপজেলার সোনাপুরে সিএনজি চালিত অটোরিকশা থেকে নামার সময় পেছন দিক একটি ট্রাক অজয় মজুমদারকে চাপা দেয়। আশংকাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনার প্রতিবাদে নোবিপ্রবি শিক্ষার্থীরা বিকেল সাড়ে ৩টা থেকে তিনঘণ্টা সোনাপুর-মাইজদী সড়ক অবরোধ করে রাখে। এ সময় শিক্ষার্থীরা সোনাপুর জিরো পয়েন্ট থেকে শুরু করে জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে বিক্ষোভ-সমাবেশ করে। সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাসে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা।  

নিহত অজয় মজুমদার (২২) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনফরমেশন সাইন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। সে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

আরও পড়ুন


বুয়েটের আবরার হত্যা মামলার রায় আজ

news24bd.tv এসএম