রাজধানীতে ৭ ভবন থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

সংগৃহীত ছবি

রাজধানীতে ৭ ভবন থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরায় ১২ নম্বর সেক্টর একটি বাসায় ফারহান ইসলাম ফুয়াদ (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। তার শরীরে বিভিন্ন জায়গায় পুরাতন যখমের চিহ্ন রয়েছে। উত্তরা মাইলস্টোন স্কুলের ইংরেজি বিভাগের অষ্টম শ্রেণির ছাত্র ছিল সে। দুই ভাইবোনের মধ্যে ছোট ফুয়াদ।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় ফুয়াদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানায়, মা শামীম আরা নীপার সঙ্গে উত্তরা ১২ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডের ৩১ নম্বর বাড়িতে থাকতো ফুয়াদ। তিন মাস আগে তার বাবা শওকত ইসলাম ফাহিম মারা গেছেন।

ফুয়াদের মা নীপা জানান, ফুয়াদের বাবা মারা যাওয়ার পর থেকে মানসিক ভাবে ভেঙে পড়ে সে।

বিভিন্ন সময় নিজেই তার হাত-পা ব্লেড দিয়ে কাটাকাটি করতো। অনলাইনে বন্ধুদের সঙ্গেও হতাশা প্রকাশ করতো। আজ সকাল সাড়ে ৬টার দিকে সে ওয়াশরুমে যাবে বলে তার রুম থেকে বের হয়। কিছুক্ষণ পরে শুনতে পারি ভবনের ৭তলা থেকে লাফিয়ে নিচে পড়েছে সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহে বিভিন্ন জায়গায় পুরাতন কাটা যখম রয়েছে। তার শরীরে বড় ধরনের কোনো আঘাত দেখা যায়নি। মরদেহ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত তদন্তের জন্য ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

আরও পড়ুন


আবরার হত্যা: ২০ জনের মৃত্যুদণ্ড, ৫ জনের যাবজ্জীবন

news24bd.tv এসএম