খালেদা জিয়ার অবস্থা আবারও সংকটাপন্ন: মির্জা ফখরুল
খালেদা জিয়ার অবস্থা আবারও সংকটাপন্ন: মির্জা ফখরুল

খালেদা জিয়ার অবস্থা আবারও সংকটাপন্ন: মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গতকাল রাতেও হাসপাতালে গিয়েছিলাম। সেখানে সব চিকিৎসকরা ছিলেন। বেগম খালেদা জিয়ার জীবন আবার সংকটাপন্ন হয়ে পড়েছে, আবার তাঁর রক্তক্ষরণ হচ্ছে। চিকিৎসকরা খুব পরিষ্কার করে বলেছেন, তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো প্রয়োজন।

বুধবার (৮ ডিসেম্বর) খালেদা জিয়ার কারামুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকার যে ধারায় খালেদা জিয়াকে আটকে রেখেছে, সেই ৪০১ ধারায় বিদেশে যাওয়ার নিষেধাজ্ঞার যে শর্ত দেওয়া হয়েছে- সেটা তুলে নিলেই উন্নত চিকিৎসার জন্য তিনি (খালেদা জিয়া) বিদেশে যেতে পারবেন।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার পাসপোর্টের আবেদন বাতিল করা তাদের বক্তব্যের সঙ্গে সাংঘর্ষিক। পাসপোর্টের আবেদনটাও বাতিল করে দিয়েছেন। অবিলম্বে তার পাসপোর্ট দিয়ে তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। অন্যথায় দেশনেত্রী খালেদা জিয়ার স্বাস্থ্যের কোনো অবণতি হলে, কোনো অঘটন ঘটলে- তার সমস্ত দায়-দায়িত্ব আপনাদের নিতে হবে।

শিক্ষাক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব জাকির হোসেনের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এ্যাব) ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, বিএনপির সহপ্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি কাদের গনি চৌধুরী, শিক্ষক কর্মচারী ঐক্যজোট নেত্রী রোকেয়া চৌধুরী বেবী, কামরুন্নাহার লিপি, শেখ আমজাদ আলী, মাদরাসা শিক্ষক সমিতির নেতা এসএম বায়েজিদ আহমেদ প্রমুখ।

আরও পড়ুন


প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের মন্তব্যের ভিডিও সরানোর নির্দেশ

news24bd.tv এসএম