ছাত্রদল থেকে শিখে এসেই মুরাদ হাসান এমনটা করেছে: হানিফ

ফাইল ছবি

ছাত্রদল থেকে শিখে এসেই মুরাদ হাসান এমনটা করেছে: হানিফ

নজির আহম্মদ রতন, ফেনী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, ডা. মুরাদ হাসান এক সময় ছাত্রদল নেতা এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। মির্জা ফখরুলের বক্তব্য অনুযায়ী যেহেতু সে ছাত্রদল করতো তাই মুরাদ হাসানের শিক্ষাটাও ওখান থেকে এসেছে।

বুধবার (৮ ডিসেম্বর) ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধিদের সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহাবুব উল আলম হানিফ বলেন, বিএনপির রাজনীতিতে অভদ্র কর্মকান্ড অনেক রয়েছে কিন্তু আওয়ামী লীগের রাজনীতিতে এসে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের মুখে অরুচিকর কথা কোনোভাবে আসার কথা না।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অস্থিতিশীল রাজনীতি করছেন। একজন দণ্ডপ্রাপ্ত কয়েদী যে ধরনের সুযোগ সুবিধা পাওয়ার কথা কারা বিধান অনুযায়ী তার অনেক বেশী সুযোগ সুবিধা তিনি পাচ্ছেন। আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবতার কারণে তার নির্বাহী ক্ষমতা বলে দণ্ড স্থগিত করে তাকে দেশের মধ্যে সর্বোচ্চ স্বাধীন ভাবে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন। কিন্তু বেগম খালেদা জিয়ার চিকিৎসাকে পুঁজি করে বিএনপি অস্থিতিশীল রাজনীতি চালাচ্ছে।

একজন দণ্ডপ্রাপ্ত কয়েদীকে কখনো বিদেশে পাঠানোর সুযোগ নেই। তাই বিএনপি নেতৃবৃন্দককে প্রেসক্লাবের সামনে মানববন্ধনে না দাড়িয়ে রাষ্ট্রপতির কাছে মাফ চাইতে বলেন এবং রাষ্ট্রপতি ক্ষমা করলেই খালেদা জিয়া স্বাধীনভাবে যে কোন জায়গায় চিকিৎসা নিতে পারেন।

এতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি ও উপ প্রচার-প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, ফেনী ২ আসনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ প্রমূখ। এছাড়া জেলার ৬ উপজেলা ও এক পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন ।  

আরও পড়ুন


বগুড়ায় অপহরণের পর শিশুকে হত্যা, আসামী গ্রেপ্তার

news24bd.tv এসএম