স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে শ্রীঘরে স্ত্রী!
স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে শ্রীঘরে স্ত্রী!

প্রতীকী ছবি

স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে শ্রীঘরে স্ত্রী!

অনলাইন ডেস্ক

স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করার দায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মাহমুদা খাতুনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

মাহমুদা খাতুনের অনুমতি নিয়ে দ্বিতীয় বিয়ের কিছুদিন পরে মাহমুদা পর্যায়ক্রমে ৫টি মিথ্যা মামলা করেন স্বামীর বিরুদ্ধে। বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় মঙ্গলবার আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাহমুদা খাতুন মায়া বরগুনা সদর উপজেলার আমতলী গ্রামে মতিয়ার রহমানের প্রথম স্ত্রী। মতিয়ার রহমানের প্রথম স্ত্রীর ১৫ বছরের বেশী বিবাহিত জীবনে সন্তান না হওয়ায় তার অনুমতি নিয়ে দ্বিতীয় বিয়ে করেন।  

আরও পড়ুন


৭ তলা ভবন থেকে লাফ দিল স্কুলছাত্র

মামলায় মাহমুদা খাতুন অভিযোগ করেন, মতিয়ার রহমান ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন তার কাছে। যৌতুক দিতে না পারায় মতিয়ার তাকে মারধর করেন এবং বিভিন্ন রকম ওষুধ সেবন করিয়েছেন যেন তার সন্তান জন্ম না হয়।  

এদিকে এসব মামলার বিষয়ে মতিয়ার রহমান বলেন, আমি সন্তান না হওয়ার কারণে মাহমুদা খাতুনের অনুমতি নিয়ে দ্বিতীয় বিয়ে করি। এরপর থেকে তিনি আমার বিরুদ্ধে ৫ টি মিথ্যা মামলা করে। আজ আদালতে সেটি প্রমাণ হলো।

news24bd.tv/আলী