দেশে স্ত্রীর পরকীয়া প্রেম, প্রবাসেই লাইভে স্বামীর আত্মহত্যা
দেশে স্ত্রীর পরকীয়া প্রেম, প্রবাসেই লাইভে স্বামীর আত্মহত্যা

প্রতীকী ছবি

দেশে স্ত্রীর পরকীয়া প্রেম, প্রবাসেই লাইভে স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

স্ত্রীর একের পর এক পরকীয়া প্রেমের যন্ত্রণায় অতিষ্ট হয়ে সৌদি প্রবাসী স্বামী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার সৌদি আরবের তায়েফে নিজের কর্মস্থল থেকে ফেসবুকে লাইভ করে আত্মহত্যা করেন সবুজ সরকার (২৫) নামে এই যুবক।

নিহত সবুজ সরকার কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকী ইউনিয়নের মাজুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলম সরকারের ছেলে।  

সবুজের ফুফু বিলকিস বেগম ও চাচাতো ভাই আরিফুর রহমান মানিক জানিয়েছেন, দেশ থাকা অবস্তায় সবুজ একসময় গাড়ি চালাতো।

সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক  হয় তার। গত ৫ বছর আগে সবুজ পাড়ি জমায় সৌদি আরবে। সেখানে যাওয়ার ৮ মাসের মাথায় সেই প্রেমিকাকে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে করে সে।  

তাদের বিয়ের পর দু’বছর বেশ ভালো ছিল সম্পর্ক। এরই মধ্যে  স্বামী প্রবাসে থাকা অবস্থায় তার স্ত্রী বেশ কয়েকজন ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে। এমনকি কয়েকবার বাড়ি থেকে পালিয়ে গিয়ে ১০ থেকে ১৫ দিন বাইরে থেকে আবার বাড়ি ফিরে আসে। বিষয়টি জানার পর সবুজ তাকে ক্ষমা করে দিয়ে আবারো তার পরিবারে গিয়ে থাকার জন্য প্রস্তাব করে। সবুজ তার সকল উপার্জন স্ত্রীর হাতে তুলে দেবেন এমন শর্তে সংসার করতে রাজি হয় স্ত্রী। এরপর কেটে যায় একে একে আরো দু’বছর। এরপর কিছুদিন পূর্বে আবারো এক যুবকের সঙ্গে পালিয়ে যায় তার স্ত্রী। এবারের বিষয়টি আর সহ্য করতে পারেনি সৌদিতে কর্মরত সবুজ। তাই সে রাগে ক্ষোভে অপমানে  ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন।  

আরও পড়ুন


৭ তলা ভবন থেকে লাফ দিল স্কুলছাত্র

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করে জানান, আত্মহত্যার বিষয়টি জেনেছি। এছাড়া গত ৪ ডিসেম্বর সবুজের স্ত্রী তার মাকে নির্যাতন করে বলেও অভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।  

news24bd.tv/আলী