ধরে ইউপি সদস্যের দুই পা ভাঙল প্রতিপক্ষ

আহত ইউপি সদস্য।

ধরে ইউপি সদস্যের দুই পা ভাঙল প্রতিপক্ষ

ইমন চৌধুরী, পিরোজপুর

পিরোজপুরে এক ইউপি সদস্যকে ধরে নিয়ে পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। পূর্বশত্রুতার জেরে শিকদারমল্লিক ইউনিয়ন পরিষদের সদস্য রুহুল আমিন শেখের উপর এ হামলা হয়। বুধবার দুপুরে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহত রুহুল আমিন শেখ (৪৫) পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও শিকদারমল্লিক ইউনিয়ন
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

সদ্য সমাপ্ত ইউপি নির্বাচন নিয়ে বিরোধে আওয়ামী লীগের বিদ্রোহী এক পরাজিত প্রার্থীর লোকজন এ হামলা
চালায় বলে অভিযোগ।

হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য রুহুল আমিন শেখ জানান, গত ১১ নভেম্বর শিকদারমল্লিক ইউনিয়নে নির্বাচনে তিনি ০৯ নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। এ নির্বাচনে তিনি আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করেন। এ কারণে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের লোকজন।

তিনি শিকদারমল্লিক ইউনিয়নের চালিতাখালী গ্রামে নিজের বাড়ি থেকে মোটরসাইকে পিরোজপুর সদর উপজেলায় আসছিল। আসার পথে কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়াতলা এলাকায় স্থানীয় ফারুখ সহ প্রায় ২০/২৫ জন লোক তার মোটরসাইকেলের সামনে এসে তার মোটরসাইকেলটি থামায়।

এরপর তাকে ধরে কদমতলা ইউনিয়নের সামনের রাস্তা দিয়ে দূরে নিয়ে গিয়ে লোহার জিআইপাইপ ও দেশীয় নানা অস্ত্র দিয়ে মারধর করে। এ সময় জিআইপাইপ দিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দেয় তারা।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, হাসপাতালে নিয়ে আসা ইউপি সদস্য রুহুল আমিন শেখের দুই পা শক্ত কিছুর
আঘাতে ভেঙ্গে গেছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, কদমতলা এলাকায় ফারুকসহ কয়েকজন ইউপি সদস্যকে মারধর করেছে। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন


৭ তলা ভবন থেকে লাফ দিল স্কুলছাত্র

news24bd.tv তৌহিদ