ঘরে ঢুকে আঁখিকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

ঘরে ঢুকে আঁখিকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

২ সন্তানের জননী আঁখি আক্তার (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আঁখি আক্তার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ডগ্রীবাজার এলাকার সৌদিপ্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী। এই ঘটনায় নিহতের ভাসুর মাস্টার আবদুল কাদের হাওলাদার, দেবর ছায়েদ হাওলাদার ও ভাগ্নি নাছিমা আক্তারসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


 
মঙ্গলবার রাতে ডগ্রীবাজার স্বামীর বাড়িতে হত্যাকাণ্ড ঘটে। নড়িয়া থানার ওসি অবনী শংকর রায় এর সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৮ আঁখি আক্তারের সঙ্গে সৌদিপ্রবাসী হোসেন হাওলাদারের  বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে স্নেহা (১২) ও জিন্তু (৪) নামের দুটি কন্যাসন্তান রয়েছে।

মঙ্গলবার রাতে নিজ বাড়িতে রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমাতে যায়। রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা তাকে পেটে ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। তার লাশ ঘরের মেঝেতে পড়ে ছিল। সকালে তার মেয়ে স্নেহা মায়ের রক্তাক্ত লাশ দেখতে পায়। তখন সে আর্তচিৎকার করলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন।

 আরও পড়ুন : দুপুরেই ঢাকা ছাড়েন তথ্য প্রতিমন্ত্রী

নিহতের মেয়ে স্নেহা আক্তার বলেন, খাওয়া-দাওয়া শেষে করে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি রক্তাক্ত অবস্থায় আমার মায়ের লাশ মেঝেতে পড়ে আছে। আমি চিৎকার দিলে দাদি এসে পুলিশকে খবর দেন।  

নড়িয়া থানার ওসি অবনী শংকর রায় বলেন, মঙ্গলবার রাতে নড়িয়া উপজেলার ডগ্রীবাজার এলাকার সৌদিপ্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  মামলার প্রক্রিয়া চলছে।

news24bd.tv/আলী