প্রধানমন্ত্রীকে কটূক্তি, আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ
Breaking News
প্রধানমন্ত্রীকে কটূক্তি, আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

প্রধানমন্ত্রীকে কটূক্তি, আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক

বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।  প্রধানমন্ত্রী শেখ হাসনিার নামে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগে বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় এই আবেদন করেন তিনি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।  

আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম তার অভিযোগে লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন।

এমন বক্তব্য সরকার ও দেশের জনগণের জন্য মানহানিকর।

এ বিষয়ে ওসি আলমগীর জাহান জানান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জহুরুল ইসলাম আজ বুধবার সন্ধ্যায় থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।  তদন্ত শেষে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

থানায় অভিযোগ দেওয়ার সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি, মহসিন আলী, আইনবিষয়ক সম্পাদক গোলাম মোকারম চৌধুরী জুয়েল, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মোস্তাক কবীর তুহিন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী

;