প্রেমিকের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী 
প্রেমিকের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী 

প্রতীকী ছবি

প্রেমিকের হাতে খুন হলেন প্রবাসীর স্ত্রী 

নাজমুল হুদা, সাভার

কুয়েত প্রবাসীর স্ত্রী মারুফা (২৮) বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনা সাভারের আশুলিয়ায় নরসিংহপুর এলাকার। জানা গেছে, পরকীয়ার সম্পর্কের জেরে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার কথিত প্রেমিক।  

গতকাল বুধবার রাত ১০টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকার একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে ঘাতককে আটক করা সম্ভব হয়নি।

অভিযুক্ত পলাতক নাম হাসান খাঁ (৩০)। সম্পর্কে নিহতের দুঃসম্পের্কর দেবর। হামান মিয়া বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের জাকির খাঁর ছেলে। তিনি প্রায়ই মারুফার বাসায় যাতায়াত করতেন।

নিহত মারুফার ছোট্ট শিশু সন্তান ফাহিম বলে, গতকাল হাসান চাচ্চু বাসায় এসেছিল। তিনি আম্মুর সঙ্গে মারামারি করে আম্মুর মোবাইল নিয়ে যান।

স্থানীয়রা জানান, তারা সকালে উঠে কাজে চলে যান। ফিরে এসেও দেখেন মারুফা ঘুম থেকে উঠেননি। পরে ঘরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় পাওয়া গেলে থানায় খবর দেওয়া হয়।

এ ব্যাপারে পুলিশ জানায়, নিহতের স্বামী কুয়েত প্রবাসী। গত ৫ মাস আগে চাকরির জন্য এই এলাকায় আসেন। দুই মাস তার মামার সঙ্গে থেকে তৃতীয় মাস থেকে আলাদা বাসা নেন। সেখানে মারুফার মামাতো দেবর হাসানের যাতায়াত ছিল। আমরা খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছি। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  

আরও পড়ুন: 


সোহেলকে তিনি করেন ৫টি গুলি


আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব শিকদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে হত্যার ঘটনা। আরো তদন্ত ও ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলে জানান।  

news24bd.tv রিমু