জুতার মালা পরিয়ে প্রবাসীর স্ত্রীকে পেটালেন মেম্বার
জুতার মালা পরিয়ে প্রবাসীর স্ত্রীকে পেটালেন মেম্বার

সংগৃহীত ছবি

জুতার মালা পরিয়ে প্রবাসীর স্ত্রীকে পেটালেন মেম্বার

অনলাইন ডেস্ক

একাধিক ব্যক্তির সঙ্গে অনৈতিক কার্যকলাপের অভিযোগ এনে বাগেরহাটের মোল্লাহাটে এক প্রবাসীর স্ত্রীর গলায় জুতার মালা পরিয়ে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য কাওসার চৌধুরীর বিরুদ্ধে। গত মঙ্গলবার উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতী গ্রামে এই ঘটনা ঘটে।

তবে বিষয়টি জানা জানি হয়, বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায়। ওই গৃহবধূকে নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নজরে আসে সবার।

এ ঘটনার পর থেকে লজ্জায় গা ঢাকা দিয়েছেন ওই নারী ও তার পরিবারের সদস্যরা।  

বিষয়টি জানার পর বুধবার (০৮ ডিসেম্বর) দুপুরে মোল্লাহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিন্দ্য মন্ডল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তখন ওই নারীর সাক্ষাৎ পাননি তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর এক প্রতিবেশী বলেন, সকাল বেলা চুনখোলা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য কাউছার চৌধুরীসহ বেশকিছু লোক এসে প্রবাসীর স্ত্রীর গলায় জুতার মালা পরিয়ে দেয়। তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তারা মারধরও করে প্রবাসীর স্ত্রীকে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য কাউছার চৌধুরী বলেন, আমি পিটাইনি। স্থানীয়রা পিটিয়েছেন। তবে ওই নারী দীর্ঘদিন ধরে একাধিক মানুষের সঙ্গে অবৈধ সম্পর্ক করে আসছিল বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, সোমবার রাতে তার প্রতিবেশী ও স্থানীয়রা এক লোকের সঙ্গে অসামাজিক অবস্থায় হাতে-নাতে ধরে ফেলে ওই নারীকে। স্থানীয়দের খবরের ভিত্তিতে মঙ্গলবার সকালে আমি ওই এলাকায় যাই। এলাকাবাসীই ওই নারীকে পিটিয়েছে। আমি পিটাইনি।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, বিষয়টি শোনার পর থেকেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

আরও পড়ুন


কাউন্সিলর সোহেল হত্যা নিয়ে রহস্য, ভাড়াটে খুনিদের পেছনে কারা?

news24bd.tv এসএম