করোনায় আক্রান্ত টটেনহ্যামের ১৩ সদস্য
করোনায় আক্রান্ত টটেনহ্যামের ১৩ সদস্য

ফাইল ছবি

করোনায় আক্রান্ত টটেনহ্যামের ১৩ সদস্য

অনলাইন ডেস্ক

এবার করোনার থাবা পড়লো ইউরোপা কনফারেন্স লিগে। রেঁনের বিপক্ষে মাঠে নামার আগে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের ৮ জন খেলোয়াড় ও ৫ স্টাফের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

ইউরোপা কনফারেন্স লিগে রেঁনের বিরুদ্ধে নামার আগে আট জন খেলোয়াড় ও দলের পাঁচজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। দল সাজাতেই হিমশিম খেতে হচ্ছে কোচ অ্যান্তোনিও কন্তেকে।

ম্যাচের আগে দলের এমন অবস্থা দেখে চিন্তায় টিম ম্যানেজমেন্ট ও দলের সমর্থকেরা।  

প্রতিযোগিতার গ্রুপ পর্বের শেষ রাউন্ডে টটেনহ্যাম বৃহস্পতিবার ফরাসি দলটির মুখোমুখি হওয়ার কথা। ম্যাচের আগের দিন দলের এমন অবস্থার কথা জানান দলের কোচ অ্যান্তোনিও কন্তে।  

তিনি বলেন, ‘প্রতিদিন আমাদের দলের কেউ না কেউ করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে। আজকে অনুশীলনের পর আরেকজন খেলোয়াড় ও স্টাফ পজিটিভ হয়েছে। পরিস্থিতি গুরুতর। ’ 

অ্যান্তোনিও কন্তে আরও বলেন, ‘(রেনের বিপক্ষে) ম্যাচটির জন্য আমাদের ১১ জন খেলোয়াড় প্রস্তুত ছিল। কিন্তু আজকের অনুশীলনের পর শুরুর একাদশে থাকত এমন একজন কোভিড-১৯ পজিটিভ হয়েছে। ভয়ানক পরিস্থিতি। আমরা সবাই একে অপরের সংস্পর্শে আসছি। ’ 

কনফারেন্স লিগে পাঁচ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপে চার দলের মধ্যে দ্বিতীয় স্থানে আছে টটেনহ্যাম। ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রেনে। এমন অবস্থায় টটেনহ্যামের এমন অবস্থা চিন্তায় ফেলেছে ফুটবল দর্শকদের।

news24bd.tv/নকিব