শিশুসহ চলন্ত ট্রেনের নিচে মা!
শিশুসহ চলন্ত ট্রেনের নিচে মা!

ফাইল ছবি

শিশুসহ চলন্ত ট্রেনের নিচে মা!

অনলাইন ডেস্ক

স্বামীর সঙ্গে রাগ করে দেড় বছরের শিশুসহ মা স্বপ্না রানী চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন। টাঙ্গাইলের মির্জাপুরে আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নে ভানুয়াবহ এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) আইয়ুব খান সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোড়াই ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা সুশান্ত সরকারের সঙ্গে তার স্ত্রী স্বপ্না রানী সরকারের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়।

এরই জের ধরে স্বপ্না রানী স্বামীর সঙ্গে রাগ করে দেড় বছরের শিশু সন্তান শীয়ানকে নিয়ে বাড়ি থেকে বের হয়। বিকেল সাড়ে চারটার দিকে উত্তর ভানুয়াবহ এলাকায় ব্রিজের উপর শিশু সন্তানসহ চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। নিহতদের পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে যায়।

আরও পড়ুন

বিদায় নিলেন অ্যাঙ্গেলা মার্কেল

চীনের কারাগারে বন্দি সিটিজেন সাংবাদিকের স্বাধীনতা পুরস্কার লাভ

প্রধানমন্ত্রীকে বরখাস্ত করলেন বুরকিনা ফাসোর রাষ্ট্রপতি

দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) আইয়ুব খান সংবাদমাধ্যমকে বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া পর স্ত্রী স্বপ্না রানী সরকার শিশুসন্তান নিয়ে ট্রেন লাইনে এসে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে।

news24bd.tv/এমি-জান্নাত