মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই বরখাস্ত
মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই বরখাস্ত

প্রতীকী ছবি

মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই বরখাস্ত

অনলাইন ডেস্ক

খুলনায় একটি আবাসিক হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগের ঘটনায় খুলনা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া সেই এসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের প্রাথমিক সত্যতা পেয়েছে খুলনা থানা পুলিশ।

এদিকে এ ঘটনার তদন্তে খুলনা মহানগর পুলিশের (কেএমপি) পক্ষ থেকে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে খুলনা মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. শাহজাহান শেখ বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হওয়ায় জাহাঙ্গীর আলমকে গতকাল বুধবার রাতে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিভাগীয় ব্যবস্থার বিষয়টি প্রক্রিয়াধীন। অভিযুক্ত ওই এসআই বর্তমানে কারাগারে।

খুলনা সদর থানা ওসি হাসান আল মামুন বলেন, গোয়েন্দা পুলিশের এস আই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে খুলনায় আবাসিক হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণের প্রাথমিক সত্যতা পেয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ। এরই মধ্যে সাময়িক বরখাস্ত করা হয়েছে এসআই জাহাঙ্গীরকে। ধর্ষণের শিকার নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে। আদালতের অনুমতি নিয়ে সংগ্রহ করা হবে আসামির ডিএনএ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মেয়ে ও ভাগ্নেকে নিয়ে মঙ্গলবার খুলনায় চিকিৎসক দেখাতে আসেন ওই গৃহবধূ (২৮)। কিন্তু ওই দিন আর সিরিয়াল পাননি তিনি। রাতে হোটেলে থেকে পরদিন চিকিৎসক দেখিয়ে বাড়িতে ফেরার কথা ভেবেছিলেন। তাই মেয়ে (১১) ও ভাগনেকে (২৬) নিয়ে খুলনা নগরের লোয়ার যশোর রোডের সুন্দরবন আবাসিক হোটেলে ওঠেন তাঁরা। গভীর রাতে হোটেল কক্ষ চেকের নামে সেখানে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ করেন এসআই মো. জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন


ভূমিহীন হওয়ায় পঞ্চম স্থানে থেকেও পুলিশে চাকরি হচ্ছে না আসপিয়ার

news24bd.tv তৌহিদ