৪ ঘন্টা বিমানবন্দরে যা করলো মুরাদ
৪ ঘন্টা বিমানবন্দরে যা করলো মুরাদ

সংগৃহীত ছবি

৪ ঘন্টা বিমানবন্দরে যা করলো মুরাদ

অনলাইন ডেস্ক

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ঢাকা ছেড়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ২১ মিনিট নাগাদ তিনি দেশ ছাড়েন বলে জানিয়েছে হযরত শাহজালাল বিমানবন্দরের একটি নির্ভরযোগ্য সূত্র।  

বিমানবন্দর সূত্র জানায়, রাত ১টা ২১ মিনিটে ঢাকা থেকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৮৫৮৫ ফ্লাইটে করে মুরাদ আপাতত দুবাই যাচ্ছেন।  

বিমানবন্দরের সূত্র জানায়, ডা. মুরাদ হাসানে ফ্লাইটটি ছাড়ার নির্ধারিত সময় ছিল রাত ১১টা ২০ মিনিটে।

কিন্তু বিশেষ কারনে সেই ফ্লাইট ছাড়ার সময় তিন দফা পেছানো হয়। প্রথমে ১২টায় ও পরে সাড়ে ১২টায়, সবশেষে ১টায় ফ্লাইটের সময় নির্ধারণ করা হয়।  সবশেষ ডা. মুরাদ হাসানকে নিয়ে ফ্লাইটটি দুবাই এর উদ্দেশ্য ঢাকা ছাড়ে  ১টা ২১মিনিটে।

এদিকে ইমিগ্রেশন সূত্র বলছে, ডা. মুরাদকে দীর্ঘক্ষণ আটকে রাখা হয়েছিল। কর্মকর্তারা তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। কোনো নিষেধাজ্ঞা না থাকায় শেষ পর্যন্ত কর্মকর্তারা তাকে ছেড়ে দেন।  

জানা গেছে, ডা. মুরাদ হাসান আপাতত দুবাই যাচ্ছেন। সেখান থেকে যুক্তরাষ্ট্র অথবা কানাডায় যেতে পারেন।  

এর আগে রাত ৯টা ২০ মিনিটে ডা. মুরাদ হাসান  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রবেশ করেন।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ রজনীগন্ধায় ডা. মুরাদ হাসানকে দেখতে পাওয়া ইমিগ্রেশন পুলিশের একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, উনি এয়ারপোর্টে আশার পর পরই আমরা তাকে অনুসরণ করি। এরপর বিভিন্ন সংস্থাকে বিষয়টি জানাই। বিশেষ করে উনার বিষয়ে কোনো নিষেধাজ্ঞা রয়েছে কি না- তা যাচাইবাছাই করা হয়। যদিও তাৎক্ষানিভাবে এ ধরনের কিছু পাওয়া যায়নি।
   news24bd.tv/আলী

;