গোপনাঙ্গ কর্তনের শিকার পুলিশ এখন শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে

সংগৃহীত ছবি

গোপনাঙ্গ কর্তনের শিকার পুলিশ এখন শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল-আমিনের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। এ ঘটনার পর ইফতেখারকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এদিকে গোপনাঙ্গ কেটে ফেলার ঘটনায় ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার স্ত্রী রুপসী দেওয়ানের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় মামলা হয়েছে।

গত বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার বাবা বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রুপসী দেওয়ানকে শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ ওসি বলেন, ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার স্ত্রী রুপসী দেওয়ান পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেওয়ার কথা স্বীকার করেছেন এবং বাসার ময়লার ঝুড়ি থেকে সেটি বের করে দেন। তার দাবি, তার স্বামী একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক রয়েছে।

সে ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

ওসি আরও বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রুপসী দেওয়ান বোয়ালিয়া থানায় পুলিশ হেফাজতে ছিলেন। বৃহস্পতিবার রাত ১২টার পর ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার বাবা বাদি হয়ে তার ছেলের স্ত্রীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলা তাকে শুক্রবার সকাল ৯টার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/ তৌহিদ