ইভ্যালি গ্রাহকের মামলা, যা বললেন মিথিলা
ইভ্যালি গ্রাহকের মামলা, যা বললেন মিথিলা

মিথিলা

ইভ্যালি গ্রাহকের মামলা, যা বললেন মিথিলা

অনলাইন ডেস্ক

ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির’ কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে সাদ স্যাম রহমান নামের ইভ্যালির এক গ্রাহক অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গত ৪ ডিসেম্বর ধানমন্ডি থানায় তিনি এই মামলা করেন।  

মিথিলা ইভ্যালির সঙ্গে ফেস অব ইভ্যালি লাইফস্টাইল হিসেবে ছিলেন। এ মামলায় অন্যতম আসামি সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী শবনম ফারিয়া।

 

আরও পড়ুন:


৩০ যাত্রীকে বাঁচেয়ে স্টিয়ারিং-এর উপরই শেষ নিশ্বাস ত্যাগ করল বাসচালক


ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান শুক্রবার সাংবাদিকদের জনান, এ মামলায় তাহসান-মিথিলা-ফারিয়াসহ অন্য আসামিরা যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন।

 মিথিলা মামলার বিষয়ে গণমাধ্যমে জানান, আমি এখনো লিগ্যাল নোটিশ পাইনি। সুতরাং, এই বিষয়ে কিছুই জানি না। মিথিলা বলেন, ইভ্যালির কারণে আমি নিজেও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। এর কারণে আমার এত বড় সুনাম নষ্ট হলো।

এর আগে মিথিলা জানিয়েছিলেন, গত ১৫ মে ইভ্যালিতে শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেওয়ার দিনই তাহসানের সঙ্গে ইভ্যালির একটি বিশেষ লাইভে অংশ নেন তিনি। এর দুই মাস পর মিথিলা ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন।

মিথিলা গণমাধ্যমকে বলেছিলেন, আমি জয়েন করার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এত কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি।

মামলার বাদী সাদ স্যাম রহমান তার অভিযোগে উল্লেখ করেন, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও সহায়তা করা হয়েছে। আত্মসাৎকৃত টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার টাকা, যা তিনি এখনো উদ্ধার করতে পারেননি।

news24bd.tv/ কামরুল