দুদক বিটভিত্তিকি সাংবাদিকদের সংগঠন- ৱ্যাক ২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত

দুদক বিটভিত্তিকি সাংবাদিকদের সংগঠন- ৱ্যাক ২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি দমন কমিশন দুদক বিটভিত্তিকি সাংবাদিকদের সংগঠন- ৱ্যাক ২০২২ এর নির্বাচনে সভাপতি পদে মহিউদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে তাওহীদ সৌরভ নির্বাচিত হয়েছেন।  

নিউজ টুয়েন্টিফোরের আলী তালুকদার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

র‌্যাকের অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি পদে নিউ এজের আহম্মদ ফয়েজ ও নিউজবাংলার রহমান মাসুদ , যুগ্ম-সাধারণ সম্পাদক পদে একাত্তর টিভির জেমসন মাহবুব ও এশিয়ান টিভির সাফি উদ্দিন আহেমদ , সাংগঠনিক সম্পাদক পদে যমুনা টিভির রাব্বী সিদ্দিকী, মাইটিভির মাহবুব সৈকত কোষাধ্যক্ষ, বৈশাখী টিভির তাসলিমুল আলম তৌহিদ দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

 

আরও পড়ুন:

কলেজ ছাত্রী আসপিয়াকে ঘর সহ পুলিশে চাকুরির ব্যবস্থার নির্দেশ 

সারাদেশে রাজাকারদের তালিকা টাঙানো হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী


এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হলেন- আলাউদ্দিন আরিফ, আবুল কাশেম, আদিত্য আরাফাত,মোরশেদ নোমান, সাঈদ খান, শেখ মোহাম্মদ জামাল হোসেন ও শফিক শাহিন। জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও শহিদুল ইসলাম তিন সদস্যের কমিশন নির্বাচন পরিচালনা করেন। এই কমিটির নির্বাচিতরা আগামী এক বছর প্রতিনিধিত্ব করবেন।

news24bd.tv/ কামরুল