কক্সবাজারের অপহৃত চার ছাত্রকে রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে উদ্ধার
কক্সবাজারের অপহৃত চার ছাত্রকে রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে উদ্ধার

সংগৃহীত ছবি

কক্সবাজারের অপহৃত চার ছাত্রকে রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক

কক্সবাজারের রামুর খুনিয়াপালং এলাকা থেকে অপহৃত হওয়া ৪ স্কুলছাত্রকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। ওই এলাকায় অভিযান চলমান রয়েছে।

চার ছাত্র উদ্ধারের বিষয়টি নাম প্রকাশে অনিচ্ছুক ১৬ এপিবিএনের (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) এক কর্মকর্তা নিশ্চিত করেছেন।

উদ্ধার ছাত্ররা হলো- রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের পেচারদ্বীপের মংলাপাড়া এলাকার মোহাম্মদ কায়সার, মিজানুর রহমান নয়ন, জাহিদুল ইসলাম ও মিজানুর রহমান। তাদের মধ্যে জাহিদুল সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বাকিরা অষ্টম শ্রেণির ছাত্র।

রামু থানা সূত্রে জানা যায়, রামুর পেচারদ্বীপের বাতিঘর নামে একটি কটেজের কর্মচারী জাহাঙ্গীর আলম ও মো. ইব্রাহীমের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় ৪ স্কুলছাত্রের। সে সুবাধে ৭ ডিসেম্বর সকাল ১০টার দিকে জাহাঙ্গীর ও ইব্রাহীম চার স্কুলছাত্রকে সেন্টমার্টিন বেড়াতে নেওয়ার কথা বলে টেকনাফের হোয়াইক্যং এলাকায় নিয়ে যায়। সেখানে বেড়াতে যাওয়ার পর থেকে ওই ৪ জনের খোঁজ মিলছে না।

ইব্রাহিম ও জাহাঙ্গীর দুজনই রোহিঙ্গা। গত বুধবার দুপুরে স্বজনদের কাছে বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন করে মুক্তিপণ হিসেবে ২০ লাখ টাকা দাবি করা হচ্ছে। না হলে তাদের মরদেহ ফেরত দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হচ্ছে।

অভিযুক্ত জাহাঙ্গীর টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ২৬ নং ব্লকের মোহাম্মদ কাছিমের ছেলে ও তার সহযোগী মোহাম্মদ ইব্রাহীমের বাড়িও সেখানে। তারা দুজনই বাতিঘর কটেজের বয় হিসেবে কর্মরত ছিল।

আরও পড়ুন


অসুস্থ বাবার সামনে ছেলেকে ছাত্রলীগ নেতার নির্যাতন, বাবার মৃত্যু

news24bd.tv এসএম

;