বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে গুলিবিদ্ধ বরযাত্রী
বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে গুলিবিদ্ধ বরযাত্রী

ফাইল ছবি

বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে গুলিবিদ্ধ বরযাত্রী

অনলাইন ডেস্ক

বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তানসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। পরে হামলাকারীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গুলিবিদ্ধ তানসেন রূপগঞ্জের মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ যুবক তানসেন এখন সুস্থ আছেন। তার হাঁটুর নিচে গুলি লেগেছে। তবে কী নিয়ে তাদের মধ্যে গুলির ঘটনা ঘটেছে তা এখনও বিস্তারিত জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া দাওয়া শেষে তানসেনের সঙ্গে হামলাকারীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করে তারা।

গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে হামলাকারীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ তানসেন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসীদের শনাক্তের চেষ্টা চলছে।

আরও পড়ুন


সেই আসপিয়া ভূমিহীন নয়, জমির সন্ধান পাওয়া গেছে

news24bd.tv এসএম