অন্তরঙ্গ অবস্থায় তরুণীর সঙ্গে চেয়ারম্যান, অতঃপর...
অন্তরঙ্গ অবস্থায় তরুণীর সঙ্গে চেয়ারম্যান, অতঃপর...

প্রতীকী ছবি

অন্তরঙ্গ অবস্থায় তরুণীর সঙ্গে চেয়ারম্যান, অতঃপর...

অনলাইন ডেস্ক

তরুণীসহ আপত্তিকর অবস্থায় রাজশাহী গোদাগাড়ী মাটিকাটা ৬ নং ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানাকে আটকের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নগরীর থিম ওমর প্লাজার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করে পুলিশ।

কিন্তু পুলিশ চেয়ারম্যান সোহেল রানাকে বেশিক্ষণ আটক রাখতে পারেনি। তারা বলছে, পুলিশ ও থিম ওমর প্লাজার কর্তৃপক্ষের চোখকে ফাঁকি দিয়ে সোহেল রানা কৌশলে পালিয়ে গেছে।

পরে ওই নারীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

থিম ওমর প্লাজা এডমিন অফিসার নাহিদুজ্জামান পাপ্পু গণমাধ্যমকে বলেন, চেয়ারম্যান সোহেল রানা এক নারীকে নিয়ে তার নিজস্ব ফ্ল্যাটে উঠে। এতে আমাদের সন্দেহ হয়। এরপর আমরা ওই নারী-সোহেল রানাকে পাই। এ ঘটনায় আমরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই নারীকে নিয়ে যায়।

তবে চেয়ারম্যান সোহেল রানার দাবি, পরিকল্পিতভাবে তাকে ফাঁসানো হয়েছে। ওই নারী তার ছেলের আবাসিক শিক্ষিকা এবং তার এলাকার বাসিন্দা। পূর্বপরিকল্পিতভাবে আমার রুমে ঢুকে আমাকে হেনস্তা করা হয়েছে। তাদের ওই অবস্থা দেখে নিজেকে নিরাপদ মনে না করে সেখান থেকে চলে আসি।

এ বিষয়ে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য ওই তরুণীকে থানায় নিয়ে আসে পুলিশ। চেয়ারম্যান সোহেল রানাকেও ডাকা হয়েছে।

আরও পড়ুন


বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে গুলিবিদ্ধ বরযাত্রী

news24bd.tv এসএম