তাড়াহুড়ায় অস্ট্রেলীয় ক্রিকেটারকে বোকা বানাল বার্মি আর্মি
তাড়াহুড়ায় অস্ট্রেলীয় ক্রিকেটারকে বোকা বানাল বার্মি আর্মি

ফাইল ছবি

তাড়াহুড়ায় অস্ট্রেলীয় ক্রিকেটারকে বোকা বানাল বার্মি আর্মি

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের ক্রিকেট সমর্থকগোষ্ঠী বার্মি আর্মির খ্যাতি রয়েছে বিশ্বজুড়ে। প্রতিবছর অ্যাশেজ সিরিজে নানা রকম কর্মকাণ্ডে প্রতিবছরই আলোচনায় আসে তাদের নাম। এবার প্রথম টেস্টে ইংল্যান্ড অস্ট্রেলিয়ার কাছে ধরাশায়ী হলেও বার্মি আর্মি কিন্তু ঠিকই নাস্তানাবুদ করে ছাড়লো অস্ট্রেলীয় ক্রিকেটার জস হ্যাজেলউডকে।

শনিবার টেস্টের চতুর্থ দিনেই ৯ উইকেটে জিতে অ্যাশেজ সিরিজে ১-০ তে এগিয়ে গেছে অস্ট্রেলিয়া।

কিন্তু এদিন বিতর্কিত এক কাজ করে ঠিকই আলোচনায় চলে এসেছে বার্মি আর্মি। তাদের ফাঁদে পা দিয়ে বোকা বনে গেছেন হ্যাজেলউড।

বার্মি আর্মি

করোনাবিধি কিছুটা শিথিল করায় মাঠে ক্রিকেটাররা দর্শকদের কাছে যেতে পারছিলেন। সেই সুযোগে বার্মি আর্মির এক সদস্য হ্যাজলউডের একটি ছবিতে তাকে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানান। তাড়াহুড়োর মধ্যে অটোগ্রাফ দিয়ে দেন হ্যাজলউড।

আর এতেই ভুল করে ফেলেন হ্যাজেলউড। কারণ অটোগ্রাফ দেওয়া ওই ছবির নিচে লেখা ছিল, 'আমি শপথ করে বলছি যে, এটা যে শিরীষ কাগজ তা আমার জানা। ' 

হ্যাজেলউডের অটোগ্রাফ দেওয়া সেই ছবি ভাইরাল হয়েছে টুইটারে। তাড়াহুড়ায় না দেখেই অটোগ্রাফ দিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ইংলিশ সমর্থকদের রসিকতার শিকার এই অস্ট্রেলীয় পেসার।

উল্লেখ্য, ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে শিরিষ কাগজ দিয়ে বল টেম্পারিং করে নিষিদ্ধ হয়েছিলেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরন বেনক্রফট। এরপর থেকে অজিদের যে কোনো ম্যাচেই শিরিষ কাগজ নিয়ে বিদ্রুপ করে ইংলিশ সমর্থকেরা।

আরও পড়ুন:


এবার ভাইরাল হল ক্যাটরিনার গায়ে হলুদের ছবি

news24bd.tv/ নকিব

পাঠকপ্রিয়