ফেসবুকে পোস্ট দিয়ে ইসলাম ত্যাগ করলেন আলি আকবর
ফেসবুকে পোস্ট দিয়ে ইসলাম ত্যাগ করলেন আলি আকবর

ফাইল ছবি

ফেসবুকে পোস্ট দিয়ে ইসলাম ত্যাগ করলেন আলি আকবর

অনলাইন ডেস্ক

হেলিকপ্টার দূর্ঘটনায় ভারতের প্রতিরক্ষা প্রধান বা সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেন দেশটির জাতীয় পুরস্কার জয়ী চলচ্চিত্র পরিচালক আলি আকবর। কিন্তু তার সেই পোস্টে অনেকেই ‘হা হা’ রিয়েক্ট দেন। এতেই ক্ষুব্ধ হন জাতীয় পুরস্কার জয়ী এ পরিচালক। এরপর শুক্রবার এক ফেসবুক পোস্টের মাধ্যমে সস্ত্রীক ইসলাম ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করার ঘোষণা দেন তিনি।

আলি আকবর একজন মালায়ালাম সিনেমা নির্মাতা।  

মালায়ালাম এই সিনেমা নির্মাতা জানান, যারা এমন সংবেদনশীল বিষয়ে মজা পান তারা ‘দেশদ্রোহী’।

এক ভিডিওতে আলি আকবর বলেন, জন্ম থেকে আমি যে পরিচয় পেয়েছিলাম আমি তা ত্যাগ করছি। এখন থেকে আমি আর মুসলিম নই। আমি প্রথমে একজন ভারতীয়। যারা ভারতের ক্ষতিতে মজা পায়, তাদের জন্য এটা আমার উত্তর।

আরও পড়ুন


লঞ্চের কেবিনে তরুণীর লাশ: স্বামীর বিরুদ্ধে মামলা

সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে যে, আলী আকবর এর নতুন নাম হবে রামসিংহ। এই নাম তিনি নিজেই নিজের জন্য বেছে নিয়েছেন। তিনি আরও বলেন যে, তিনি তার দুই মেয়েকে ধর্মান্তরিত হতে বাধ্য করবেন না। কারণ এটা তাদের ব্যক্তিগত পছন্দের বিষয়।

চলতি বছরের অক্টোবরে আলি আকবর বিজেপির রাজ্য কমিটির সদস্য সহ সমস্ত দায়িত্ব থেকে পদত্যাগ করেছিলেন।

প্রসঙ্গত, বুধবার তামিলনাড়ুতে হেলিকপ্টার দুর্ঘটনায় সস্ত্রীক জেনারেল রাওয়াতসহ ১৩ জন নিহত হন। বৃহস্পতিবারই তামিলনাড়ু থেকে জেনারেল রাওয়াত ও তার স্ত্রীর মৃতদেহ দিল্লিতে পৌঁছায়। স্থানীয় সময় শুক্রবার বিকেলে ১৭ তোপধ্বনির মধ্যে দিয়ে পূর্ণ সামরিক মর্যাদায় তাদের শেষ শ্রদ্ধা জানান হয়।

 news24bd.tv/আলী

পাঠকপ্রিয়