র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সৌরভ
র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সৌরভ

সংগৃহীত ছবি

র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সৌরভ

অনলাইন ডেস্ক

দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপসনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সাউথ এশিয়ান টাইমস এর সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন আহমেদ সভাপতি ও এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার তাওহীদ সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এনিয়ে মহিউদ্দিন আহমেদ টানা দ্বিতীয় মেয়াদ সভাপতি দায়িত্ব পেলেন।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন, নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ ও  অনলাইন নিউজপোর্টাল নিউজবাংলা ডট কমের বিশেষ প্রতিনিধি রহমান মাসুদ সহ-সভাপতি, একাত্তর টিভির জেমসন মাহবুব ও এশিয়ান টিভির সাফি উদ্দিন আহেমদ যুগ্ম-সাধারণ সম্পাদক, যমুনা টিভির রাব্বী সিদ্দিকী সাংগঠনিক সম্পাদক,  মাইটিভির মাহবুব সৈকত কোষাধ্যক্ষ, বৈশাখী টিভির তাসলিমুল আলম তৌহিদ দপ্তর সম্পাদক, বণিক বার্তার জেসমিন মলি প্রচার ও প্রকাশনা সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, আরটিভির আতিকা রহমান আন্তর্জাতিক সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের আলী তালুকদার সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হলেন-  আলাউদ্দিন আরিফ, আবুল কাশেম, আদিত্য আরাফাত,মোরশেদ নোমান, সাঈদ খান, শেখ মোহাম্মদ জামাল হোসেন ও শফিক শাহিন।

আরও পড়ুন


লঞ্চের কেবিনে তরুণীর লাশ: স্বামীর বিরুদ্ধে মামলা

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও শহিদুল ইসলাম তিন সদস্যের কমিশন নির্বাচন পরিচালনা করেন। এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র নেতাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিদায়ী কমিটির সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহম্মদ ফয়েজ পরিচালনায় র‌্যাকের ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 news24bd.tv/আলী