মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে :পাপন
মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে :পাপন

সংগৃহীত ছবি

মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে :পাপন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রিকেটে যে ক্রান্তিলগ্ন চলছে তা এলোমেলো করে দিয়েছে দেশের ক্রিকেট। বিশ্বকাপের পর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষেও বাজে পারফরম্যান্স- দৈন্যদশা কাটছে না কোনোভাবেই। সাফল্যের খোঁজে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন ক্রিকেটারকে অভিষেক করানো হচ্ছে। লাভ তো হচ্ছেই না, ফলাফল আরো শোচনীয় হয়ে দাঁড়াচ্ছে! এর মধ্যে আলোচনায় এলো এবার মাশরাফির নাম।

ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বিশ্বাস করেন, বাইশ গজে মাশরাফির যে অভিজ্ঞতা, সেটি ভাগাভাগি করলে উপকৃত হবে জাতীয় দল। তরুণদের উজ্জীবিত করতে বড় ভূমিকা রাখতে পারেন সাবেক এই অধিনায়ক।  

শনিবার বিকেএসপিতে এক অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এ ব্যাপারে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে। এখন পর্যন্ত ওরকম কোনো আলোচনা হয়নি।

পাকিস্তানের বিপক্ষে সবশেষ ঢাকা টেস্টে একসঙ্গে বসে খেলা দেখেছেন পাপন, মাশরাফি ও তামিম ইকবাল।  সেদিন বিশেষ কোনো বিষয়ে আলোচনা হয়েছে কি?

এ ব্যাপারে পাপন জানান, মাশরাফি তার স্ত্রীর চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। মূলত সেজন্যই ওর খোঁজ নিতে গিয়েছিলাম। আর তামিমকে ওখানে পেয়েছি। তামিম যে থাকবে, এটা আমি জানতাম না। ওরকম কিছু না। এমনিতেই আলাপ করছিলাম।

news24bd.tv/আলী