সকালে লটারি কিনে বিকেলেই কোটিপতি অ্যাম্বুলেন্স চালক
সকালে লটারি কিনে বিকেলেই কোটিপতি অ্যাম্বুলেন্স চালক

সংগৃহীত ছবি

সকালে লটারি কিনে বিকেলেই কোটিপতি অ্যাম্বুলেন্স চালক

অনলাইন ডেস্ক

বিচিত্র এই বিশ্বে প্রতিনিয়ত কত বিচিত্র সব ঘটনা ঘটছে। এর মধ্যে কিছু ঘটনা আমাদের অবাক করে দেয়। এমনই এক অবাক করা কাণ্ড ঘটলো হীরা নামে এক ব্যাক্তির সাথে।  রাতারাতি মানুষের ভাগ্যবদলের গল্প অনেকেই বিশ্বাস করতে চান না।

কিন্তু সত্যিই যে মানুষের ভাগ্য এক রাতেই বদলে যেতে পারে তার জলজ্যান্ত প্রমাণ অ্যাম্বুলেন্স চালক শেখ হীরা। সকালে লটারির টিকিট কিনে বিকেলেই কোটিপতি হয়ে গেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার বাসিন্দা হীরা সকালে ২৭০ রুপি দিয়ে লটারির টিকিট কেনেন। কিন্তু সেদি বিকেলেই সেই লটারির ড্র অনুষ্ঠিত হয়। হীরার কেনা সেই টিকিট জিতে নেয় এক কোটি রুপি। আর তাতেই সে দিনের মধ্যেই হয়ে যায় কোটিপতি! 

বর্তমানে কোটিপতি হীরার মা বেশ অসুস্থ। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তাই হঠাৎ পাওয়া এই অর্থকে সৌভাগ্যের প্রতীক বলেই মনে করছেন হীরা। হীরার বিশ্বাস চিকিৎসার পর তা মা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

লটারি জেতার সঙ্গে সঙ্গে অবশ্য পরামর্শ নিতে পুলিশের স্টেশনে যান তিনি। টিকিট বেহাত হতে পারে বলেও আশঙ্কা ছিল তার। পুশিল অবশ্য তাকে বাড়ি পৌঁছে দিয়েছে। তার বাড়িতে পুলিশের একটি টহল দলও মোতায়েন করা হয়েছে।  

news24bd.tv /আলী