দুই কিশোরী প্রেমিকাকে নিয়ে উধাও দুই যুবক, মামলায় গ্রেপ্তার
দুই কিশোরী প্রেমিকাকে নিয়ে উধাও দুই যুবক, মামলায় গ্রেপ্তার

গ্রেপ্তার দুই আসমি

দুই কিশোরী প্রেমিকাকে নিয়ে উধাও দুই যুবক, মামলায় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মোবাইলের মাধ্যমে পরিচয় হয় গাইবান্ধার ষষ্ঠ শ্রেণির দুই স্কুলছাত্রীর সঙ্গে সুনামগঞ্জের দুই যুবকের। প্রেমের সম্পর্ক ধরে নিখোঁজ হয় ওই দুই ছাত্রী। এই ঘটনায় গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়রিসহ অপহরণ মামলা করা হয়। পরে দুই স্কুলছাত্রীকে ঢাকা ও কুমিল্লা থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তারা মিয়া (৩৩) ও মুনীর হোসেন (২৯) নামের দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেফতারকৃত দুজনের বাড়িই সুনামগঞ্জ জেলায়। এদের মধ্যে তারা মিয়া জেলার জরজরিয়া গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে ও মুনীর হোসেন একই জেলার ইসলামপুরের উত্তরপাড়া গ্রামের মৃত আলী আকবরের ছেলে।

তারা মিয়াকে (১০ ডিসেম্বর) শুক্রবার বিকেলে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে এবং রাতে মুনীর হোসেনকে কুমিল্লা জেলার লাকসাম থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তারা দুজন বন্ধু।

জানা যায়, বুধবার (৮ ডিসেম্বর) সকালে রেনুকা খাতুন (১১) ও ফারজানা শিলা আক্তার (১২) নামের দুই স্কুলছাত্রী গাইবান্ধার বাদিয়াখালী থেকে নিখোঁজ হয়। রেনুকা ও ফারজানা আক্তার শিলা দুজনেই ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তারা একে অপরের বান্ধবী।

শনিবার (১১ ডিসেম্বর) রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ।

ওসি আরও জানান, তিনমাস আগে ফারজানা আক্তার শিলার সঙ্গে রং নম্বরের মাধ্যমে মুনীর হোসেনের কথা হয়। পরে এর সূত্র ধরে শিলার বান্ধবী রেনুকার সঙ্গে মুনীর হোসেনের বন্ধু তারা মিয়ারও কথা হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ৮ ডিসেম্বর তারা দুজন বাদিয়াখালী থেকে নিখোঁজ হলে ৯ ডিসেম্বর সদর থানায় একটি সাধারণ ডায়রি এবং রেনুকার চাচা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেন।

পরে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে ঢাকার যাত্রাবাড়ী থেকে শুক্রবার বিকেল তিনটার দিকে রেনুকাকে উদ্ধারসহ তারা মিয়াকে গ্রেফতার এবং একই অভিযানে রাত ২টার দিকে কুমিল্লা জেলার লাকসাম এলাকা থেকে শিলা আক্তারকে উদ্ধার করে মুনীর হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

আরও পড়ুন


ভূমিহীন হওয়ায় আসপিয়ার মতো মিমেরও পুলিশে চাকরি হচ্ছে না

news24bd.tv এসএম