পাবনায় গুলি করে স্বতন্ত্র প্রার্থীকে খুনের ঘটনায় মামলা
পাবনায় গুলি করে স্বতন্ত্র প্রার্থীকে খুনের ঘটনায় মামলা

ফাইল ছবি

পাবনায় গুলি করে স্বতন্ত্র প্রার্থীকে খুনের ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক

নির্বাচনী সহিংসতায় পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলী খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) রাতে নিহতের বাবা মোজাম্মেল খান মোজা থানায় মামলা দায়ের করেন। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম রোববার (১২ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে ভাঁড়ারা ইউনিয়নের চারা বটতলার ইন্দারা মোড় কালুরপাড়া এলাকায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবু সাঈদ খান ও তার লোকজন এবং স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের সুলতান মাহমুদ খানের লোকজন বের হন।

এ সময় আরেক স্বতন্ত্র প্রার্থী ইয়াছিন আলীও (আনারস প্রতীক) লোকজন নিয়ে বের হন। ইয়াছিন স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ খানের চাচাতো ভাই। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে সুলতান মাহমুদ ও ইয়াছিন আলীর লোকজনের সঙ্গে সাঈদ গ্রুপের লোকজনের ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

এতে স্বতন্ত্র প্রার্থী ইয়াছিন গুলিবিদ্ধ হলে হাসপাতালে নেওয়ার পথেই মারা যান। এ সময় উভয় পক্ষের অন্তত ১০ জন গুলিবিদ্ধসহ আহত হন।

এদিকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুর ঘটনায় ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

আরও পড়ুন


রাজশাহীতে দুই গাছের বিয়ে, হাজারো মানুষ অতিথি

news24bd.tv এসএম