বাংলাদেশ দলকে ৩ মাস বিরক্ত করা যাবে না: পাপন
বাংলাদেশ দলকে ৩ মাস বিরক্ত করা যাবে না: পাপন

ফাইল ছবি

বাংলাদেশ দলকে ৩ মাস বিরক্ত করা যাবে না: পাপন

অনলাইন ডেস্ক

ব্যর্থতার বৃত্ত থেকে যেন বেরোতেই পারছে না বাংলাদেশ ক্রিকেট দল। একের পর এক হারে বিপর্যস্ত দলের সবাই। সমালোচনার তীর বিঁধছে জাতীয় দলের সদস্যসহ বিসিবি কর্মকর্তাদের গায়েও। তবে এই অবস্থায় বাংলাদেশ দলকে তিন মাস বিরক্ত করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার বিকেএসপিতে এক অনুষ্ঠানে এ বিষয়ে কথা বলেন বিসিবি সভাপতি পাপন। সাম্প্রতিক ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে বাংলাদেশ দলকে এ সময় বেঁধে দিয়েছেন তিনি।

নিউজিল্যান্ডের মাটিতে ৩৩ ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি বাংলাদেশ। আর সাকিব-তামিম ও মাহমুদউল্লাহ ছাড়া দল নিয়ে সেই কিউইদের মাঠে কেমন কঠিন পরিস্থিতিতে পড়েন মুমিনুল সে প্রসঙ্গও টানেন পাপন।

পাপন বলেন, নিউজিল্যান্ডে কাকে নামাবে আমি জানি না। আরও অনেক পরিবর্তন আনতে পারে। ওরা তিন মাস সময় চেয়েছে, এই সময়ে ওদের বিরক্ত করতে চাই না। ওরা যদি পরীক্ষানিরীক্ষা করতে চায়... এতদিন তো সময় দেইনি। একটু সময় পাবে না? গত দেড় বছরে তো এমন হয়নি। তামিম, সাকিব, রিয়াদ নেই। মূল তিন খেলোয়াড় নেই। এটার প্রভাব থাকবে না? এখানে তো নতুন তিনজনকে দিতে হবে। তা দিতে গিয়ে অনেক সময় পরিবর্তন করে। কেন করে জানি না, তবে আমার মনে হয় ভালো কারণেই করে। এখন সব কঠিন প্রতিপক্ষ। অভিজ্ঞ হওয়ার জন্য তো একটা সময় দেবেন। টিম সেটআপের জন্য তো একটা সময় দেবেন।
news24bd.tv/ নকিব