কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ 

 শীতের শুরুতে কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা 

কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ 

হুমায়ুন কবির সূর্য

কুড়িগ্রামে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কালেরকণ্ঠ শুভ সংঘের আয়োজনে সামাজিক দুরত্ব মেনে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের সন্নাসী ও কালোয়ার চরে ২ হাজার হতদরিদ্র মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। শীতের শুরুতে  কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা।  

১৬টি নদ-নদী বেষ্টিত কুড়িগ্রামের খেটে খাওয়া নিরন্ন মানুষ প্রতিবছর শীতের সাথে লড়াই করে।

এবছর শীতের শুরুতেই বসুন্ধরা গ্রুপ থেকে কম্বল পেয়ে ভীষণ খুশি তারা। বিশেষ করে প্রতিবন্ধী, দিনমজুর ও শ্রমজীবীরা হাতে কম্বল পেয়ে তাদের আনন্দময় অনুভূতি প্রকাশ করছিল। বসুন্ধরা গ্রুপ প্রতিবছর হতদরিদ্রদের পাশে দাঁড়াবে এটাই প্রত্যাশা তাদের।

বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যানের সহায়তায় কালেরকণ্ঠ শুভসংঘ থেকে রংপুর বিভাগে ১৪ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এরমধ্যে কুড়িগ্রামে ২ হাজার শীতার্ত পরিবারেও বিতরণ করা হচ্ছে কম্বল ।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালেরকণ্ঠ কুড়িগ্রাম শুভসংঘের সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন-অর-রশিদ মিলন, কুড়িগ্রাম টেলিভিশন রিপোর্টাস ফোরাম এর আহবায়ক হুমায়ুন কবির সূর্য, কালেরকণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালেরকণ্ঠ কুড়িগ্রাম প্রতিনিধি আব্দুল খালেক ফারুকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন:

বিদেশে ঠাঁই না পেয়ে, অবশেষে দেশে ফিরলেন ডা. মুরাদ

news24bd.tv/ কামরুল