গ্রাহকের মামলা: মিথিলা-ফারিয়ার আগাম জামিনের আবেদন
গ্রাহকের মামলা: মিথিলা-ফারিয়ার আগাম জামিনের আবেদন

সংগৃহীত ছবি

গ্রাহকের মামলা: মিথিলা-ফারিয়ার আগাম জামিনের আবেদন

অনলাইন ডেস্ক

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে সংগীতশিল্পী তাহসান খান, অভিনেত্রী মিথিলা এবং শবনম ফারিয়াসহ  ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক। ওই মামলার আসামীরা যে কোন সময় গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। এদিকে ক্রেতার করা মামলায় অভিনয়শিল্পী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন। গতকাল রবিবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় মিথিলা আবেদন করার পর বিকেলে আবেদন করেন শবনম ফারিয়া।

মিথিলার আবেদনটি আজ সোমবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের বেঞ্চে শুনানির জন্য উঠবে বলে জানিয়েছেন  আইনজীবী নিয়াজ মোরশেদ।

সাদ স্যাম রহমান নামের ওই ব্যক্তি ইভ্যালির গ্রাহক হিসেবে পরিচয় দিয়ে গত ৪ ডিসেম্বর ঢাকার ধানমণ্ডি থানায় মামলাটি করেন। মামলার ৯ আসামির মধ্যে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল, তাঁর স্ত্রী ও কম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিন ছাড়াও আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েসের নামও রয়েছে।

মামলার বাদীর অভিযোগ, ‘প্রতারণার মাধ্যমে’ তাঁর কাছ থেকে তিন লাখ ১৮ হাজার টাকা আত্মসাৎ করেছেন আসামিরা। মামলার বিষয়টি জানাজানি হলে ধানমণ্ডি থানার ওসি মোহাম্মদ ইকরাম আলী বলেছিলেন, ‘তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া ইভ্যালির সঙ্গে যুক্ত ছিলেন। তাঁদের উপস্থিতি এবং তাঁদের প্রমোশনাল কথাবার্তায় প্রলুব্ধ হয়েই ওই কম্পানিতে পণ্যের অর্ডার করেছিলেন বলে অভিযোগ করেছেন বাদী। ’

কিন্তু শবনম ফারিয়ার আইনজীবী জেসমিন সুলতানা বলেন, ‘টাকা-পয়সার সঙ্গে শবনম ফারিয়ার কোনো সংশ্লিষ্টতাই ছিল না। বাদী অপরাধের তারিখ দেখিয়েছেন চলতি বছরের ২ মে। আর ফারিয়া ইভ্যালিতে যোগ দিয়েছিলেন ১ জুন। ফলে স্বাভাবিকভাবেই ফারিয়ার নামে মামলাটি চলে না। ’

আরও পড়ুন: 


আজ ৪০'এ পা রাখলেন এই মিষ্টি হাসির মেয়ে!   

ইভ্যালির বিরুদ্ধে প্রতারণার মামলা হওয়ার পর শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ থাকা অভিনেত্রী মিথিলাও চুক্তি বাতিলের খবর দিয়েছিলেন। আর ওই ই-কমার্স কম্পানির জনসংযোগ কর্মকর্তার দায়িত্বে থাকা শবনম ফারিয়া চাকরি ছাড়ার কথা জানিয়েছিলেন।

news24bd.tv রিমু