গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ, কৃষক নিহত 
গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ, কৃষক নিহত 

প্রতীকী ছবি

গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ, কৃষক নিহত 

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলায় গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে একজন কৃষক নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।  

নিহত কৃষক নজির হোসেন (৫০) মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত মেহের বখতের ছেলে। সোমবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা, গত রোববার (১২ ডিসেম্বর) বিকেলে মান্নারগাঁও গ্রামের মদরিছ মিয়ার পালিত গরু নিহত কৃষক নজির হোসেনর আমন ক্ষেতে ডুকে পাকা ধান খেয়ে ফেলে এতে নজির হোসেন গরুটিকে ধান ক্ষেত থেকে বের করে দিলে ক্ষিপ্ত হন মদরিছ মিয়া।

এক পর্যায়ে দুজনের মধ্যে তর্ক বির্তক শুরু হলে মান্নারগাঁও ও জালালপুর দুই গ্রামের মধ্যে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে ঘন্টাব্যাপী সংর্ঘষ শুরু হয়। সংর্ঘষ চলাকালা গুরুত্বর আহত হন কৃষক নজির হোসেনসহ ১১ জন আহত হন।  

আরও পড়ুন:

পরকীয়া সন্দেহে স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা, স্বামী আটক

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাটানো হলে নজির হোসেন অবস্থা গুরুত্বর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল জানান, গতকাল গরুর ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

news24bd.tv/ কামরুল