সুখবর দিলেন শাবনূর!
সুখবর দিলেন শাবনূর!

ফাইল ছবি

সুখবর দিলেন শাবনূর!

অনলাইন ডেস্ক

ঢালিউডের  অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায়ই বিয়ে করে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান।

সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর।

মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন ধরে সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তিনি যেন আগের শাবনূরই আছেন।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ফেসবুকে রয়েছে তার পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হওয়ার জন্য প্রায় চার মাস আগে খোলেন নিজের ইউটিউব চ্যানেল। একাধিক ভিডিও শেয়ার করেন সেখানে। কিন্তু কিছুদিন পরই তার ইউটিউব চ্যানেল, ফেসবুক অ্যাকাউন্ট সব কিছু হ্যাকড হয়ে যায়।

আরও পড়ুন:

যুক্তরাষ্ট্রে টেক্সাস অঙ্গরাজ্যে বন্দুকধারীর গুলিতে নিহত ১

২৬ বছর বয়সেই অবসরে যাচ্ছেন টম হল্যান্ড!

এবার নতুন করে শুরুর ঘোষণা দিলেন শাবনূর। জানালেন, জন্মদিন উপলক্ষে নতুন একটি ইউটিউব চ্যানেল চালু করবেন তিনি। ফেসবুক পেজে দেওয়া একটি পোস্টে শাবনূর লিখেছেন, প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, ১৭ ডিসেম্বর আমার জন্মদিন, সে উপলক্ষে পুনরায় ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও আপনাদেরকে উপহার দিতে যাচ্ছি। আশা করি চ্যানেলটি সবাই সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন।

news24bd.tv/এমি-জান্নাত