আইএসপিএবি-এর সভাপতি ইমদাদুল হক ও মহাসচিব নাজমুল করিম
আইএসপিএবি-এর সভাপতি ইমদাদুল হক ও মহাসচিব নাজমুল করিম

বাঁ দিক থেকে সভাপতি ও ডান দিক থেকে মহাসচিব

আইএসপিএবি-এর সভাপতি ইমদাদুল হক ও মহাসচিব নাজমুল করিম

নিজস্ব প্রতিবেদক

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন ও পদবণ্টনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়েছে। যেখানে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. ইমদাদুল হক এবং মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন নাজমুল করিম ভূঁঞা।

শনিবার (১১ ডিসেম্বর) গুলশানের ইমানুয়েলস পার্টি সেন্টারে নির্বাচন বোর্ডের তত্ত্বাবধানে ও আপিল বোর্ডের উপস্থিতিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

আইএসপিএবি-এর ২০২১-২০২৩ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণী থেকে ৯ জন ও সহযোগী সদস্য শ্রেণী থেকে থেকে ৪ জন, মোট ১৩ জন পরিচালক নির্বাচিত হয়।

সোমবার (১৩ ডিসেম্বর) নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বাবু, এমপি এবং সদস্যদ্বয় জে. এ. এন. এসোসিয়েটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফী এবং এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারী’র তত্ত্বাবধানে আইএসপিএবি সচিবালয়ে পদবণ্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

হৃদ্যতাপূর্ণ পরিবেশে কার্যনির্বাহী পরিষদের পরিচালকদের মধ্যে পদবণ্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন বোর্ডের পক্ষে বীরেন্দ্র নাথ অধিকারী ফলাফল ঘোষণা করেন। আইএসপিএবি-এর কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কর্মকর্তা ও পরিচালকবৃন্দ এবং অ্যাসোসিয়েশনের উল্লেখযোগ্য সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

আইএসপিএবি’র ২০২১-২০২৩ মেয়াদকালের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ প্রাথমিক তালিকা নিচে দেওয়া হল।

সভাপতি- মো. ইমদাদুল হক, সিনিয়র সহ-সভাপতি- সাইফুল ইসলাম সিদ্দিক, সহ-সভাপতি- মো. আনোয়ারুল আজিম,  মহাসচিব- নাজমুল করিম ভূঁঞা, যুগ্ম মহাসচিব-১ হয়েছেন, আব্দুল কাইউম রাশেদ, যুগ্ম মহাসচিব ২- মো. আনোয়ার হোসেন, কোষাধাক্ষ- মো. আসাদুজ্জামান আর পরিচালক পদে যথাক্রমে জাকির হোসেন, মাহবুব আলম, সাকিফ আহমেদ, এএম কামাল উদ্দিন আহমেদ সেলিম, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন, নাছির উদ্দিন।

আরও পড়ুন


বিজিবি সদস্য হত্যা: মূলহোতা সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

news24bd.tv এসএম