ইমনের সঙ্গে কাজ করছেন না মাহি, জানালেন নিজেই!

নায়িকা মাহি ও ইমন

ইমনের সঙ্গে কাজ করছেন না মাহি, জানালেন নিজেই!

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। দ্বিতীয় বিয়ের পর সৌদি গিয়েছিলেন ওমরাহ পালন করতে। সম্প্রতি দেশে ফিরেছেন নায়িকা। গুঞ্জন উঠেছিল, ১৭ ডিসেম্বর থেকেই শুটিংয়ে ফিরছেন মাহি।

চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বৌ’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি। এতে নায়কের চরিত্রে আছেন ইমন।

গতকাল বুধবার পর্যন্ত গুঞ্জন ওয়েব ফিল্মটিতে অভিনয় করছেন মাহি। কিন্তু গত রাতেই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর কথা জানান নায়িকা।

বলেন, ‘কাগজের বৌ’তে কাজ করছেন না তিনি।

মাহিয়া মাহি

মাহি নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে তিনি এই তথ্য জানান। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ (কাগজের বিয়ে) হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ (কাগজের বিয়ে)-এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন। ’

গত ২৪ নভেম্বর ওমরাহ করার জন্য মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। সঙ্গে ছিলেন তার দ্বিতীয় স্বামী রাকিব সরকার। এরপর মরু অঞ্চলে তারা রোম্যান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত।

নায়িকা মাহি

কিন্তু কয়েকদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান মুরাদ।

ওই কলটি ছিল মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনে। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি।

আরও পড়ুন


জাতীয় সরকার গঠনের আহ্বান জানিয়েছেন আ স ম রব

news24bd.tv এসএম