সুখবর দিলেন সুজন

টাইগার টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।ফাইল ছবি

সুখবর দিলেন সুজন

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলে নতুন করে কারও করোনা পজিটিভ হয়নি বলে জানিয়েছেন টাইগার টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এখন  কোয়ারেন্টাইন থেকে বের হয়ে অন্য হোটেলে যেতে পারবে বাংলাদেশের খেলোয়াড়রা।

সুজন আরও জানিয়েছেন, অধিনায়ক মোমিনুল হক, মেহেদি হাসান মিরাজসহ আইসোলেশনে থাকা দলের নয় সদস্যকে  ২০ তারিখ পর্যন্ত ক্রাইস্টচার্চের হোটেলেই থাকতে হবে। পরীক্ষার ফল নেগেটিভ হলেই দলের সাথে যোগ দিতে পারবেন তারা।

আর স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথকে কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

মহান বিজয় দিবসে বিসিবির পাঠানো ভিডিওবার্তায় সুজন বলেন, বিজয়ের পঞ্চাশ বছরে সবাইকে শুভেচ্ছা। আজকে আমাদের কিছু ভালো খবর আছে এখানে। আমরা মাশাআল্লাহ সবাই নেগেটিভ এসেছি আজকের রিপোর্টে।

আরও পড়ুন: পরকীয়া প্রেমে ঘর ছেড়ে, ঝোপের মধ্যে পড়ে ছিল লাইলির লাশ

আমাদের সবাইকে অনুশীলনের সুযোগ দিয়েছে। আমি ও টিম ম্যানেজার নাফিস ইকবাল এ বিষয়ে তাদের সঙ্গে কথা বলেছিলাম যে কীভাবে কী করবো। তো ওরা আজকে আমাদেরকে পজিটিভ নিউজ দিয়েছে। আজকে অনুশীলনেও গিয়েছিলাম, তবে বৃষ্টির কারণে অনুশীলন করতে পারিনি। এখন আমাদের জিম সেশন হবে।

বাংলাদেশের টিম ডিরেক্টরের ভাষ্য, ‘কালকে (শুক্রবার) আমরা এখান থেকে বের হয়ে আইসোলেশনে চলে যাবো অন্য একটা হোটেলে। যারা ইয়োলো ব্যান্ড ছিল তারা ২০ তারিখ পর্যন্ত এখানে থাকবে। কালকে থেকে তারা জিম ব্যবহার করতে পারবে। পরে ২১ তারিখ আমাদের সঙ্গে যোগ দেবে তারা। রঙ্গনা হেরাথকে কোয়ারেন্টিন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। বাকি সবাই সুস্থ এবং নেগেটিভ আছি আলহামদুলিল্লাহ। ’

news24bd.tv/আলী