খেলা অবশ্যই হবে : শামীম ওসমান
খেলা অবশ্যই হবে : শামীম ওসমান

সংগৃহীত ছবি

খেলা অবশ্যই হবে : শামীম ওসমান

অনলাইন ডেস্ক

দেশে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, সামনে দেশ নিয়ে আরও ষড়যন্ত্র হবে এবং ঠিক রজতজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে এই খেলাগুলো শুরু হয়েছে। যারা পিছন থেকে এখনো এ দেশের শান্তি নষ্ট করার জন্য খেলা খেলছেন, যারা পিছন থেকে এখনো এ দেশকে টেনে ধরার চেষ্টা করছেন এবং যারা এদেশের স্বাধীনতাকে নস্যাৎ করার জন্যে অপপ্রয়াস চালাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা যদি খেলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান আমরাও খেলবো। সামনে খেলা অবশ্যই হবে এবং এই খেলাতে স্বাধীনতার পক্ষের শক্তি জয় লাভ করবে।

বৃহস্পতিবার বিকালে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান এসময় আরও বলেন,  এই দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়েছে। এই দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম।

আরও পড়ুন: পরকীয়া প্রেমে ঘর ছেড়ে, ঝোপের মধ্যে পড়ে ছিল লাইলির লাশ

শপথ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ সচিব ফাতেমা তুল জান্নাত, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল প্রমুখ।

news24bd.tv/আলী