বেড়েছে আয়-রোজগার, বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা
বেড়েছে আয়-রোজগার, বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা

কিয়ারা আদভানি

বেড়েছে আয়-রোজগার, বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা

অনলাইন ডেস্ক

বলিউডের তরুণ প্রজেন্মের জনপ্রিয় অভিনেত্রী সেনসেশন কিয়ারা আদভানি। বেশ কিছুদিন থেকে একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। আর তাই বলিউডে বাড়ছে কিয়ারার চাহিদা। ব্যাপক হারে একইভাবে আয়-রোজগার বেড়েছে।

তার সম্পদ যে বাড়ছে তার প্রমাণ পাওয়া গেল বুধবার ১৫ ডিসেম্বর। বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন তিনি। গাড়িটি কিনতে কিয়ারা ব্যয় করেছেন ১ কোটি ৫৬ লাখ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ২ কোটি টাকারও বেশি।

কিয়ারা

কিয়ারার বিলাসবহুল গাড়ির মডেল ‘অডি এ ৮ এল’। শুধু এই কালো রঙের এই ‘অডি এ ৮ এল’ গাড়িটিই নয়। এছাড়ও তার আরও তিনটি বিলাসবহুল গাড়ি রয়েছে। এগুলো হলো- বিএমডব্লিউ এক্স ৫, মার্জিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ৫৩০ ডি।

আদভানি

অডি ইন্ডিয়ার অফিশিয়াল টুইটারে সদ্য কেনা গাড়ির সঙ্গে কিয়ারার একটি ছবি পোস্ট করে লেখা হয়, “প্রগতি ও সৃজনশীলতা একসঙ্গে এগিয়ে যাবে। অডি’র অভিজ্ঞতা নেওয়ার জন্য কিয়ারা আদভানিকে স্বাগত জানাচ্ছি। ’’

উল্লেখ্য, কিয়ারা আদভানি অভিনয় শুরু করেন ২০১৪ সালের ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে। এরপর জনপ্রিয়তা পান ২০১৬ সালের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে। ২০১৯ সালে ‘কবির সিং’ সিনেমার মাধ্যমে বলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান কিয়ারা।

আরও পড়ুন


বিজয় দিবসে ব্রাহ্মণবাড়িয়ার দুই স্কুলে হিন্দি গানে নাচ

news24bd.tv এসএম